চালকের সিটের পেছনে মিলল কোটি টাকার ইয়াবা

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

চালকের সিটের পেছনে মিলল কোটি টাকার ইয়াবা

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৮ ১৭ এপ্রিল ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রামে অভিযান চালিয়ে কোটি টাকার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। শনিবার গ্রেফতারের বিষয়টি র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়। শুক্রবার রাতে সাতকানিয়া উপজেলার কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের আফজালনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুজন হলেন- কুমিল্লার কোতোয়ালি থানার মনিপুর এলাকার কাজী আব্দুর রহিমের ছেলে মো. আবুল হোসেন ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার কদমতলী এলাকার শহীদুল ইসলামের ছেলে মো. মানিক মিয়া।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো. আনোয়ার হোসেন ভূঞা বলেন, কক্সবাজার থেকে ট্রাকযোগে বিপুল পরিমাণ ইয়াবা চট্টগ্রামে আসার খবরে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের আফজালনগর এলাকায় চেকপোস্ট স্থাপন করা হয়। একপর্যায়ে একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে ট্রাকটিকে থামানোর সংকেত দেয়া হয়। ওই সময় চেকপোস্টের সামনে ট্রাকটি থামিয়ে চালক ও হেলপার পালানোর চেষ্টা করলে ধাওয়া করে তাদের গ্রেফতার করা হয়। 

পরে তাদের দেয়া তথ্যমতে চালকের সিটের পেছনে লুকানো ৩৮ হাজার ৬৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক এক কোটি ১৫ লাখ ৯৫ হাজার টাকা। 

এএসপি আনোয়ার হোসেন ভূঞা আরো বলেন, গ্রেফতার দুজন দীর্ঘদিন ধরে কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে তা চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছিলেন বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। ইয়াবা পরিবহনে ব্যবহৃত ট্রাকটি আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস