ফেনীতে এলজি-গুলিসহ সন্ত্রাসী আটক

ঢাকা, রোববার   ০৯ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৬ রমজান ১৪৪২

ফেনীতে এলজি-গুলিসহ সন্ত্রাসী আটক

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৯ ১৭ এপ্রিল ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফেনীর গজারিয়া-দাগনভূঞা সড়কের মুন্সির দোকানের সামনে অভিযান চালিয়ে একটি দেশীয় অস্ত্র এলজি, দুই রাউন্ড গুলিসহ সন্ত্রাসী নূর নবীকে আটক করেছে র‌্যাব। এ সময় অস্ত্র পরিবহনে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় এক ব্যক্তি দাগনভূঞা উপজেলার গজারিয়া-দাগনভূঞা সড়কের ওপর দিয়ে সিএনজি যোগে মাদক নিয়ে যাচ্ছে। র‌্যাবের একটি দল গজারিয়া সড়কের মুন্সির দোকানের সামনে চেকপোস্ট স্থাপন করে তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি সিএনজির গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা সিএনজিকে থামানোর সংকেত দেন। এতে সিএনজিটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে কামাল উদ্দিনের ছেলে নূর নবীকে আটক করে। 

আটককে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে সিএনজির চালকের সিটের নিচ থেকে একটি দেশীয় অস্ত্র এলজি ও এক রাউন্ড কার্তুজ নীল রংয়ের এবং অপর একটি লাল রংয়ের খালি কার্তুজ উদ্ধার করা হয়। নম্বরবিহীন সিএনজিটি জব্দ করা হয়।

নূর নবীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে মাদক ও সন্ত্রাসী কার্যকলাপের সঙ্গে জড়িত রয়েছে। আটক ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনীর দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম