মাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যাচেষ্টা

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

মাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যাচেষ্টা

মাদারীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০১ ১৭ এপ্রিল ২০২১  

হাসপাতালে চিকিৎসাধীন ধর্ষণের শিকার ছাত্রী

হাসপাতালে চিকিৎসাধীন ধর্ষণের শিকার ছাত্রী

মাদারীপুরের রাজৈরে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর ধষর্ণের অভিযোগ উঠেছে। শুক্রবার রাত ২টার দিকে ধর্ষণের শিকার ছাত্রীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছে পরিবারের লোকজন।

এদিকে ঘটনার পর থেকেই অভিযুক্ত চিরঞ্জিত মোড়ল পলাতক। সে ওই উপজেলার আমগ্রামের কৃষ্ণ মোড়লের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১২ এপ্রিল ওই ছাত্রীকে নিজ বাড়ি থেকে কৌশলে অপহরণ করে নিয়ে যায় প্রতিবেশি চিরঞ্জিত মোড়ল। পরে একটি ঘরে আটকে রেখে ধর্ষণ ও মারধর করে। শুক্রবার রাতে ধর্ষণের শিকার ছাত্রীকে হত্যার উদ্দেশ্যে মুখ ও হাত-পা বেঁধে বাড়ির পাশের পুকুরপাড়ে নিয়ে যায় চিরঞ্জিত। ওই সময় দুইজনের ধস্তাধস্তির আওয়াজ শুনে পরিবারের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় চিরঞ্জিত ও তার সহযোগীরা। পরে গুরুতর অবস্থায় ধর্ষণের শিকার ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে সেখানে তার প্রাথমিক মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়। এখন চিকিৎসা চলছে।

মাদারীপুর সদর হসাপাতালের আরএমও ডা. মো. নূরুল ইসলাম বলেন, রাত ২টার দিকে ওই স্কুলছাত্রীকে হাসপাতালে নিয়ে আসে তার পরিবারের লোকজন। প্রাথমিক মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। রিপোর্ট এলেই ধর্ষণের বিষয়টি জানা যাবে।

রাজৈর থানার ওসি শেখ সাদী বলেন, ওই ছাত্রী নিখোঁজ হওয়ার পর জিডি করেছিল তার পরিবার। এখন অপহরণ ও ধর্ষণ মামলা করলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর