করোনায় আক্রান্ত জাজিরা উপজেলা চেয়ারম্যান

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৪ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

করোনায় আক্রান্ত জাজিরা উপজেলা চেয়ারম্যান

শরীয়তপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৬ ১৭ এপ্রিল ২০২১  

জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার-ফাইল ফটো

জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার-ফাইল ফটো

শরীয়তপুরের জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার করোনায় আক্রান্ত হয়েছেন। তাকে ঢাকার পপুলার হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের আইসিউতে চিকিৎসা দেয়া হচ্ছে। তার স্ত্রী জাহানারা সিকদারও করোনায় আক্রান্ত। জাহানার সিকদারকে ঢাকার বাড়িতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

মোবারক আলী সিকদার শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি। গত ৩১ মার্চ পর্যন্ত সরকারি ও দলীয় কর্মসূচিতে জাজিরায় ছিলেন। ঢাকায় ফিরে যাওয়ার পর অসুস্থ হলে তার করোনার নমুনা পরীক্ষা করা হয়। ৫ এপ্রিল তার করোনা শনাক্ত হয়। বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। এর পর শ্বাসকষ্ট শুরু হলে ১৩ এপ্রিল তাকে পপুলার হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই হাসপাতালের আইসিউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

জাজিরার ইউএনও মো. আশ্রাফুজ্জামান ভূইয়া বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যানকে আইসিউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি অসুস্থ হওয়ার আগে ৩১ মার্চ পর্যন্ত উপজেলা পরিষদের কার্যক্রমে ব্যস্ত ছিলেন। যাদের সংস্পর্শে ছিলেন তারা করোনা পরীক্ষা করিয়েছেন। আর কারো সংক্রমনের তথ্য পাওয়া যায়নি।

শরীয়তপুর জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, গত এক বছরে জেলায় দুই হাজার ১১৩ ব্যক্তি করোনায় সংক্রমিত হয়েছেন। যার মধ্যে ২৯ ব্যক্তির মৃত্যুর হয়েছে। বর্তমানে জেলায় ১৩২ ব্যক্তি করোনায় আক্রান্ত।

ডেইলি বাংলাদেশ/জেএইচ