ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন দুই বন্ধু

ঢাকা, শনিবার   ০৮ মে ২০২১,   বৈশাখ ২৫ ১৪২৮,   ২৫ রমজান ১৪৪২

ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন দুই বন্ধু

শরীয়তপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪৮ ১৭ এপ্রিল ২০২১  

অভি আকন ও বায়জিদ সিকদার

অভি আকন ও বায়জিদ সিকদার

দুই বন্ধু মোটরসাইকেলে করে ঘুরতে গিয়েছিলেন জাজিরা। ফেরার পথে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে তারা রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান। এতে ঘটনাস্থলে দুজন গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদের হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

শুক্রবার রাত ৯টার দিকে শরীয়তপুর-ঢাকা মহাসড়কের শরীয়তপুরের নড়িয়া উপজেলার আন্ধার মানিক বেইলি ব্রিজের এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের রাজনগর কাজী কান্দি গ্রামের সোলেমান আকনের ছেলে অভি আকন ও মাস্টার দেলোয়ার সিকদারের ছেলে বায়জিদ সিকদার। তারা ডিগ্রি ইসমাইল হোসেন স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই দুইজন জাজিরা এলাকায় ঘুরতে গিয়েছিল। ঘোরার পর তারা নিজ বাড়ির দিকে যাচ্ছিল। পথে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে তারা রাস্তায় পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় বায়জিত ও অভিকে শরীয়তপুর হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসক বায়জিতকে মৃত ঘোষণা করেন। আর অভিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করে। ঢাকা নেয়ার পথে অভিরও মৃত্যু হয়।

নড়িয়া থানার ওসি অবনী শংকর কর বলেন, দুই বন্ধু ঘুরতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে, পরে দুজনই মারা যান। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ