ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

ঢাকা, সোমবার   ১৭ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৮,   ০৪ শাওয়াল ১৪৪২

ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

ভৈরব প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:২৭ ১৭ এপ্রিল ২০২১  

লাশ -ফাইল ছবি

লাশ -ফাইল ছবি

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার রাতে সৈয়দ নজরুল ইসলাম সেতুর ভৈরব প্রান্তের টোলপ্লাজার অদূরে এ ঘটনা ঘটে।

নিহত ফারুক খাঁ ভৈরব পৌর শহরের চণ্ডিবের খাঁ বাড়ির সালাম খাঁর ছেলে। তিনি এক সময় ব্যবসায়ী ছিলেন। তবে লোকসান হওয়ায় ব্যবসা ছেড়ে ব্রাহ্মণবাড়িয়ায় একটি প্রতিষ্ঠানে চাকরি নেন।

নিহতের স্বজনরা জানান, প্রতিদিন সকালে কর্মস্থলে গিয়ে রাতে ফেরেন ফারুক। শুক্রবারও তিনি কর্মস্থলে যান। লকডাউনের কারণে রাতে ফেরার সময় কোনো যানবাহন না থাকায় আশুগঞ্জ থেকে ভৈরবে হেঁটেই রওনা দেন। সৈয়দ নজরুল ইসলাম সেতুর ভৈরব প্রান্তের টোলপ্লাজার অদূরে পৌঁছালে কয়েকজন ছিনতাইকারীর কবলে পড়েন তিনি।

একপর্যায়ে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে স্থানীয়রা ফারুককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. রিয়াসাদ জানান, নিহতের গলায়, বুকে ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান।

ভৈরব থানার ওসি মো. শাহিন জানান, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ধরতে অভিযানে নেমেছে পুলিশ। দ্রুতই জড়িতদের আইনের আওতায় আনা হবে। 

ডেইলি বাংলাদেশ/এমআর