ভোলায় পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

ঢাকা, সোমবার   ১৭ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৮,   ০৪ শাওয়াল ১৪৪২

ভোলায় পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

ভোলা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৫ ১৬ এপ্রিল ২০২১  

ভোলা সদর হাসপাতাল

ভোলা সদর হাসপাতাল

ভোলায় পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে ও দুপুরে লাল‌মোহন উপ‌জেলা ও ভোলা পুলিশ লাইন এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- লালমোহনের ফরাজগঞ্জ ইউ‌নিয়‌নের আসু‌লি গ্রা‌মের মো. ক‌বির হো‌সে‌নের ছে‌লে তুহিন, সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের চর কালি গ্রামের মো. ইউনুস মিয়া ছেলে মো. নূর উদ্দিন।

লাল‌মোহন থানার ও‌সি মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, তু‌হিন সকা‌লে তার বাবার প‌কেট থে‌কে মোটরসাই‌কে‌লের চা‌বি ‌করে মোটরসাই‌কেল নি‌য়ে বের হয়। বা‌ড়ির সাম‌নের সড়কে এলে দ্রুতগামী মোটরসাই‌কেল‌টি নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে একটি মেহগ‌নি গা‌ছের সঙ্গে ধাক্কা লা‌গে। এ‌তে তু‌হিন গুরুতর আহত হয়। প‌রে স্থানীয়দের সহযোগিতায় উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নেয়ার প‌থে তার মৃত‌্যু হয়।

ভোলা মডেল থানার ওসি মো. এনায়েত হোসেন জানান, ভোলার শহরের মর্ডান ডায়গনস্টিক সেন্টার ও মেডিকেল সার্ভিসের ম্যানেজার মো. নূর উদ্দিন দুপুরে বাড়ি ফিরছিলেন। পুলিশ লাইন এলাকায় বিপরীতমুখী একটি বেপরোয়া গতির ট্রাক তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর