রান্নাঘরে দুর্গন্ধ, মাটি খুঁড়তেই বেরিয়ে এলো তরুণীর গলিত লাশ

ঢাকা, শনিবার   ০৮ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৫ রমজান ১৪৪২

রান্নাঘরে দুর্গন্ধ, মাটি খুঁড়তেই বেরিয়ে এলো তরুণীর গলিত লাশ

কুষ্টিয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:০৯ ১৬ এপ্রিল ২০২১  

রান্নাঘরের মাটি খুঁড়ে লাশটি উদ্ধার করা হয়

রান্নাঘরের মাটি খুঁড়ে লাশটি উদ্ধার করা হয়

কুষ্টিয়ায় রান্নাঘরের মাটি খুঁড়ে এক তরুণীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের মোল্লাতেঘরিয়া এলাকার পূর্ব ক্যানেল পাড়ার মুরাদ আলীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের নাম রিমি আক্তার। তার বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর গ্রামে। তবে স্বামীর সঙ্গে তিনি পূর্ব ক্যানেল পাড়ার মুরাদ আলীর বাড়িতে ভাড়া বাসায় থেকে একটি ক্লিনিকে কাজ করতেন।

রিমির স্বামীর নাম আল আমিন। জেলার খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের বাসিন্দা বলে বাসা ভাড়া নেন। তিনি মাছের আড়তে কাজ করতেন।

বাড়ির মালিক মুরাদ বলেন, পরিবার নিয়ে আমি শহরের বাড়িতে থাকি। আর পূর্ব ক্যানেল পাড়ার টিনশেড বাড়িটি ভাড়া দেয়া হয়। চলতি বছরের ১৫ জানুয়ারি বাসা ভাড়া নেয়ার জন্য আসেন ২৪ বছর বয়সী আল আমিন। পরে তাকে এক হাজার টাকায় বাড়িটি ভাড়া দেয়া হয়। তিনি স্ত্রী রিমিকে নিয়ে সেখানে ওঠেন।

পলাতক আল আমিন

এর মধ্যে মার্চের মাঝামাঝি সময়ে আল আমিন আমাকে জানান, তার শাশুড়ি অসুস্থ হওয়ায় স্ত্রী বাবার বাড়িতে গেছেন। এরপর মার্চ মাসের শেষের দিক থেকে বাড়িতে তালা ঝুলতে দেখা যায়। তাদের খোঁজ না পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িটির তালা ভেঙে ফেলা হয়। পরে পচা গন্ধ পেয়ে পুলিশে খবর দেন তিনি। এরপর রাতে রান্নাঘরের মাটি খুঁড়ে রিমির গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

মুরাদ আরো বলেন, আল আমিন ও রিমির জাতীয় পরিচয়পত্র আমার কাছে নেই। তাদের সঙ্গে মুখে মুখে পরিচয় ছিল। আল আমিন নিজের বাড়ি খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের বসা কুষ্টিয়া গ্রামে বলেছিলেন। আর স্ত্রী রিমির বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর গ্রামে।

স্থানীয়রা জানায়, প্রায় এক মাস ধরে ভাড়াটিয়ারা না আসায় বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির গেটের তালা ভেঙে ফেলা হয়। আশপাশের লোকজন ওই বাড়িতে গেলে রান্নাঘর থেকে পচা গন্ধ পেতেন আর মাছি উড়তে দেখতেন। পরে বিষয়টি বাড়ির মালিককে জানানো হয়।

কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির বলেন, লাশটি পচে যাওয়ায় শনাক্ত করা যাচ্ছে না আসলে রিমি কিনা। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। এ নিয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। গলিত লাশটি কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর