পতেঙ্গার বোট চুরি করে নিয়ে যান কুতুবদিয়ায়

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৪ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

পতেঙ্গার বোট চুরি করে নিয়ে যান কুতুবদিয়ায়

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪২ ১৫ এপ্রিল ২০২১  

গ্রেফতার জলদস্যু মকছুদ আলম, ইনসেটে চোরাই বোট

গ্রেফতার জলদস্যু মকছুদ আলম, ইনসেটে চোরাই বোট

চট্টগ্রামের পাহাড়তলী থেকে মকছুদ আলম নামে এক জলদস্যুকে গ্রেফতার করেছে র‍্যাব। তার কাছ থেকে একটি চোরাই বোট উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে পাহাড়তলী থানার উত্তর কাট্টলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মকছুদ আলম কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার আলী আকবরের ডেইল এলাকার শামসুল আলমের ছেলে। বৃহস্পতিবার র‍্যাবের পক্ষ থেকে গ্রেফতারের বিষয়টি থেকে জানানো হয়।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি নুরুল আবছার বলেন, গত বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে নগরীর পতেঙ্গা থানার মুসলিমাবাদ বেড়িবাঁধ এলাকা থেকে একটি বোট চুরি করে কুতুবদিয়ায় নিয়ে যান মকছুদ। এরপর বোটটি ফিরিয়ে দিতে মালিকের কাছে দাবি করেন দুই লাখ টাকা। মালিকের অভিযোগ পেয়ে সোমবার দুপুরে আলী আকবরের ডেইল এলাকার তাবলারচর বেড়িবাঁধ থেকে চোরাই বোটটি উদ্ধার করে র‍্যাব। এর দুইদিন পর বুধবার সকালে উত্তর কাট্টলী এলাকার ইস্পাহানি সামিট অ্যালায়েন্স টার্মিনাল লিমিটেডের ভেতর থেকে মকছুদকে গ্রেফতার করা হয়।

এএসপি নুরুল আবছার আরো বলেন, মকছুদ আলম একজন চিহ্নিত জলদস্যু। তার বিরুদ্ধে কক্সবাজারের কুতুবদিয়া থানায় অস্ত্র আইনে মামলা রয়েছে। পতেঙ্গা থানায় নতুন করে মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর