জমির দখল নিয়ে সৃষ্ট সংঘর্ষে উভয়পক্ষের ১৫ জন  আহত

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৩ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

জমির দখল নিয়ে সৃষ্ট সংঘর্ষে উভয়পক্ষের ১৫ জন  আহত

মেহেরপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২৭ ১৫ এপ্রিল ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মাত্র পাঁচ পয়েন্ট খাস জমির দখল নিয়ে সৃষ্ট সংঘর্ষে উভয়পক্ষের ১৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে গাংনী উপজেলার জালশুকা গ্রামের বালিয়াপাড়া এলাকা এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মেহেরপুর ২৫০ সয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- মসলেম উদ্দীন ও তার স্ত্রী আনোয়ারা খাতুন, আব্দুর রহমান, গোলাম রসুল, তার স্ত্রী নারগিস খাতুন, মহসিন আলী ও তার স্ত্রী ফুলবাসি বেগম, শাহাজান আলী ও তার স্ত্রী বিউটি আরা খাতুন। 

অপরপক্ষের আহতরা হলেন- রিপন হোসেন, রকি, আহমদ আলী, আনারুল ইসলাম ও তার স্ত্রী সাগরা খাতুন, এবং আসাদুল ইসলাম।

আহতদের মধ্যে আসাদুল ইসলাম,সাগরা খাতুন, আহমেদ আলী ও আনারুল ইসলাম মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকিরা গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এমকে রেজা জানান, আহতদের শরীরে ধারালো অস্ত্র ও লাঠির আঘাতের দাগ রয়েছে। 

আহত নারগিস খাতুন বলেন, আমার শ্বশুরের নামে এক কাঠা খাস জমির মধ্যে পাঁচ পয়েন্ট জমির উপর প্রতিপক্ষ আনারুল ইসলাম ও তাদের লোকজন নেও খুঁড়ে ঘরের পোতা দিচ্ছিলেন। আমরা তাদের নিষেধ করলে আনারুলের নেতৃত্বে আসাদুল, আনারুল, রিপন, বিপুল, জিনারুল, মিনারুল জসিম অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে।

এদিকে প্রতিপক্ষ রিপন হোসেন জানান, আমার বাবা আসাদুলের নামে ওই জমি। আমরা আমাদের ওই জমিতে ঘর করার জন্য গেলে আমাদের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে। এ নিয়ে উভয় পক্ষই মামলার প্রস্তুতি নিচ্ছেন।


 

ডেইলি বাংলাদেশ/জেএস