বেগমগঞ্জে এলজি-কার্তুজসহ ধরা খেল দুই যুবক

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

বেগমগঞ্জে এলজি-কার্তুজসহ ধরা খেল দুই যুবক

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৩ ১৪ এপ্রিল ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে পুলিশ অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করে পুলিশ।

বুধবার দুপুরে আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। বেগমগঞ্জ থানা পুলিশ বুধবার দুপুর ৩টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে।

গ্রেফতাররা হলো, সেনবাগ উপজেলার ৭ নম্বর মোহাম্মদপুর ইউনিয়নের পূর্ব মোহাম্মদপুর গ্রামের সৈয়দ মেস্তরী বাড়ির শহীদ উল্যার ছেলে সাইদুল ইসলাম পিলক, বেগমগঞ্জ উপজেলার ১৬ নম্বর কাদিরপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পূর্ব ঘাটতলা গ্রামের তেলী বাড়ির আবুল খায়েরের ছেলে ইব্রাহিম খলিল ওরফে রুবেল।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়ন রসুলপুর বোর্ড অফিস এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় একটি এলজি দেশীয় তৈরি এলজি ও সবুজ রঙের দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক সহযোগী সন্ত্রাসী গ্রুপের সক্রিয় সদস্য ফখরুল ইসলাম ও ফকিরের আস্তানায় অভিযান চালালে তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, সংশ্লিষ্ট আসামিদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম