জিকে ক্যানেলের পোড়া মরদেহের পরিচয় মিলেছে, আটক ৪

ঢাকা, রোববার   ০৯ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৬ রমজান ১৪৪২

জিকে ক্যানেলের পোড়া মরদেহের পরিচয় মিলেছে, আটক ৪

কুষ্টিয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৮ ১৪ এপ্রিল ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় গঙ্গা-কপোতাক্ষ (জিকে) সেচ খাল (ক্যানেল) থেকে উদ্ধার হওয়া মরদেহের নাম পরিচয় পাওয়া গেছে। বুধবার দুপুরে কুষ্টিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিরপুর সার্কেল) আজমল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত ব্যক্তির নাম মোহাম্মদ ফরজন মণ্ডল। তিনি কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের গোবিন্দপুর এলাকার মৃত সাবের হোসেন মণ্ডলের ছেলে।

কুষ্টিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিরপুর সার্কেল) আজমল হোসেন জানান, ফরজন মণ্ডল মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে বাড়ি থেকে বাজারের উদ্দেশে বের হয়ে আর বাড়ি ফিরেনি বলে পরিবারের লোকজন দাবি করেছে। পূর্ব শত্রুতা কিংবা জমি সংক্রান্ত জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। 

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে দেখা গেছে লাইলনের দড়ি জাতীয় কিছু দিয়ে হত্যা করা হয়। পরে মরদেহ পুড়িয়ে দেয়ার চেষ্টা করা হয়েছে। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

এরআগে বুধবার সকালে উপজেলার ছাতিয়ান ইউনিয়নের মহনপুর গ্রামে জিকে ক্যানেলের পানি থেকে ভাসমান অবস্থায় পুলিশ মরদেহটি উদ্ধার করে।

মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, সকালে ক্যানেলে মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে অজ্ঞাত ওই ব্যক্তির অঙ্গার মরদেহটি উদ্ধার করে। 

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হত্যার পর দুর্বৃত্তরা পোড়া মরদেহটি ক্যানেলে ফেলে দিয়ে গেছে। হত্যার পরে মরদেহ পুড়িয়ে দেয়ার চেষ্টা করা হয়েছে। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

ডেইলি বাংলাদেশ/আরএম