ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি-কুপিয়ে টাকা ছিনতাই, গ্রেফতার আরো ১

ঢাকা, রোববার   ০৯ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৬ রমজান ১৪৪২

ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি-কুপিয়ে টাকা ছিনতাই, গ্রেফতার আরো ১

নড়াইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৮ ১৪ এপ্রিল ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নড়াইলে ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে টাকা ছিনতাই মামলার অন্যতম আসামি সাব্বির সরদারকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

গ্রেফতার ছাব্বির সরদার যশোরের কোতয়ালি থানার রঘুরামপুর এলাকার নওয়াব আলীর ছেলে। তাকে আশ্রয়দানকারী দক্ষিণ নড়াইল এলাকার আমজেদ হুজুরের ছেলে মামুন পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, গত ৬ এপ্রিল বিকেল সাড়ে ৪টার দিকে নড়াইল সদরের ধোপাখোলা এলাকায় দুটি মোটরসাইকেল যোগে এসে ৬ জন দুর্বৃত্ত ভাঙারি ব্যবসায়ী মুজিবরের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে মুজিবরকে হত্যার উদ্দেশ্যে পিস্তল দিয়ে পায়ে গুলি করে ও কুপিয়ে আহত করে ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।
 
পরিবারের লোকজন মুজিবুরকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন। তার অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে যশোরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অপারেশনের মাধ্যমে একটি পা কেটে ফেলতে হয়। মুজিবর ধোপাখোলা এলাকায় বাড়ির পাশেই ভাঙারি ব্যবসা করেন। এ ঘটনায় গত ৯ এপ্রিল মুজিবর রহমান বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আমির হোসেন জানান, মুজিবর হত্যাচেষ্টার ৬ আসামির মধ্যে চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি দু’জনকে গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম