গ্যাসের পাইপলাইনে ছিদ্র, আগুনে দুই নৈশপ্রহরী দগ্ধ

ঢাকা, রোববার   ১৬ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৮,   ০৩ শাওয়াল ১৪৪২

গ্যাসের পাইপলাইনে ছিদ্র, আগুনে দুই নৈশপ্রহরী দগ্ধ

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৩৩ ১২ এপ্রিল ২০২১  

ভবনটির আটতলার একটি কক্ষে আগুন লাগে

ভবনটির আটতলার একটি কক্ষে আগুন লাগে

নারায়ণগঞ্জ একটি বাড়িতে গ্যাস পাইপের লিকেজ থেকে আগুন লেগে দুই নৈশপ্রহরী দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

রোববার রাত ১২টার দিকে শহরের আমলাপাড়ার প্রেসিডেন্ট রোড এলাকায় ‘গ্রিন জিএম গার্ডেন’ ভবনের আটতলার কমিউনিটি সেন্টারের একটি কক্ষে এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- একই ভবনের নৈশপ্রহরী মো. উজ্জল ও মানিক মিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে ভবনের আটতলায় কমিউনিটি সেন্টারের একটি কক্ষে সিগারেট খেতে যান দুই নৈশপ্রহরী। এ সময় সেখানে গ্যাসের পাইপলাইন ছিদ্র হয়ে গ্যাস জমে ছিল। তারা আগুন জ্বালানোর সঙ্গে সঙ্গে সেখানে আগুন ধরে যায়। পরে তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, ভবনের আটতলার ওই কক্ষের গ্যাসের পাইপলাইনে ছিদ্র ছিল। সেখান দিয়ে গ্যাস নিগর্ত হয়ে কক্ষে জমে ছিল। সিগারেট খাওয়ার জন্য আগুন জ্বালালে গোটা কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। এ ঘটনায় দুজন দগ্ধ হন। তাদের প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠান চিকিৎসকরা।

ডেইলি বাংলাদেশ/এমআর