রংপুরে গাঁজাসহ ধরা খেলেন ইউপি সদস্য

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

রংপুরে গাঁজাসহ ধরা খেলেন ইউপি সদস্য

রংপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৯ ১১ এপ্রিল ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রংপুর সদর উপজেলার সদ্যপুস্করিণী ইউনিয়নের(ইউপি) সদস্য মহাসীন আলী ও তার সহযোগী ফুল বাবুকে গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের থেকে প্রায় এক কেজি ভুটানি গাঁজা উদ্ধার করা হয়।

এর বাজার মূল্য প্রায় ৫০ হাজার টাকা। গ্রেফতারদের রোববার বিকেলে আদালতের মাধ্যমে রংপুর কেন্দ্রেীয় কারাগারে পাঠানো হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করে সদ্যপুস্করিণী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল রানা জানান, শনিবার রাতে গাঁজাসহ পুলিশের হাতে গ্রেফতার হওয়া মোহসীন আলী এই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য। তিনি পূর্বপাড়া গ্রামের রাজা মিয়ার ছেলে। এছাড়া ফুলবাবু একই ইউনিয়নের বড়ভিটা এলাকার আব্দুল মজিদ মিয়ার ছেলে। 

সদ্যপুস্করিণী ইউনিয়ন বিট পুলিশের এসআই জাহাঙ্গীর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে পালিচড়া বড়ভিটা এলাকায় অভিযান চালিয়ে মহাসীন আলী ও ফুল বাবুকে এক কেজি ভুটানি গাঁজাসহ গ্রেফতার করা হয়। রোববার বিকেলে ইউপি সদস্য ও তার সহযোগীকে আদালতের মাধ্যমে রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

রংপুর কোতোয়ালি সদর থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, ওই ইউপি সদস্যের বিরুদ্ধে মাদক ব্যবসাসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে। তাদের আদালতে পাঠানো হলে বিচারক জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

ডেইলি বাংলাদেশ/আরএম