ফেনীতে ১৪ দেশের বিদেশি মুদ্রা-মালামালসহ গ্রেফতার ৩

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

ফেনীতে ১৪ দেশের বিদেশি মুদ্রা-মালামালসহ গ্রেফতার ৩

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১১ ১১ এপ্রিল ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফেনীতে পুলিশ, বিজিবি ও মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে বিদেশি মুদ্রা ও মালামালসহ তিন দোকানিকে গ্রেফতার করা হয়েছে। রোববার দুপুরের দিকে ছাগলনাইয়া উপজেলার জমদ্দার বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। 

জানা যায়, দীর্ঘদিন ছাগনাইয়া পৌরসভার জমদ্দার বাজারের জনি স্টোর ও দুবাই কালেকশান নামে দুটি দোকানে বিদেশি মালামাল ক্রয়-বিক্রয় করা হচ্ছিল। এছাড়াও দোকানগুলোতে অবৈধভাবে আসা বিভিন্ন দেশের মুদ্রা ক্রয়-বিক্রয় করা হচ্ছিল। রোববার দুপুরের দিকে এসব অবৈধ ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এন.এম আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে বিজিবি, পুলিশ ও মাদক অধিদফতরের সহযোগিতায় টাস্কফোর্স অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে জনি স্টোর থেকে ১৪ দেশের বৈদেশিক মুদ্রা ও দুবাই কালেকশান থেকে অবৈধ ও বিদেশি মালামাল জব্দ করা হয়। এ ঘটনায় জনি স্টোরের মালিক মো. তাজুল ইসলাম ও জাহেদুল ইসলাম এবং দুবাই কালেকশানের মালিক সাইদুল ইসলামকে গ্রেফতার করা হয়। 

এতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীন আলম, বিজিবির ফেনী ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মো. সেলিমুদ্দোজা, ছাগলনাইয়া থানার এসআই মো. সেলিমসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এন.এম আবদুল্লাহ আল মামুন জানান, তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম