হবিগঞ্জে কুকুরের মৃত্যু নিয়ে দুই গ্রামের সংঘর্ষ, আহত ৫০

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৩ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

হবিগঞ্জে কুকুরের মৃত্যু নিয়ে দুই গ্রামের সংঘর্ষ, আহত ৫০

হবিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩৮ ১১ এপ্রিল ২০২১  

হবিগঞ্জে অটোরিকশার চাপায় কুকুরের মৃত্যু নিয়ে দুই গ্রামের সংঘর্ষে ৫০ জন আহত হয়েছেন

হবিগঞ্জে অটোরিকশার চাপায় কুকুরের মৃত্যু নিয়ে দুই গ্রামের সংঘর্ষে ৫০ জন আহত হয়েছেন

হবিগঞ্জের মাধবপুরে অটোরিকশার নিচে চাপা পড়ে একটি কুকুর মারা যাওয়া নিয়ে সংঘর্ষে জড়িয়েছে দুই গ্রামের মানুষ। এতে অন্তত ৫০ জন আহত হয়েছেন।

রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত কয়েক দফায় ওই উপজেলার ঘিলাতলী ও মিঠাপুুকুর গ্রামের মানুষের মধ্যে এ সংঘর্ষ হয়। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

মাধবপুর থানার ওসি মো. আব্দুর রাজ্জাক জানান, শনিবার রাতে মিঠাপুকুরের অটোচালক কাউছার মিয়া ঘিলাতলীর সড়ক দিয়ে দ্রুত গতিতে যাচ্ছিলেন। ওই সময় অটোরিকশার নিচে চাপা পড়ে একটি কুকুর মারা যায়। এ নিয়ে ঘিলাতলীর সুরুজ আলী ও মিঠাপুকুরের অটোচালক কাউছার মিয়ার মধ্যে তর্ক হয়। এর জেরে দুই গ্রামে উত্তেজনা সৃষ্টি হয়।

তিনি আরো জানান, বিষয়টি নিষ্পত্তির জন্য রোববার সালিশ হওয়ার কথা ছিল। কিন্তু সালিশ শুরু হওয়ার আগেই দুই গ্রামের মানুষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ৫০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর