সন্ধান মিলল মামুনুলের নতুন আরেক ‘প্রেমিকা’র

ঢাকা, সোমবার   ১৭ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৮,   ০৪ শাওয়াল ১৪৪২

সন্ধান মিলল মামুনুলের নতুন আরেক ‘প্রেমিকা’র

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৪ ১১ এপ্রিল ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হকের সঙ্গে তার কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার রিসোর্টকাণ্ডের জের কাটত না কাটতে এবার বেরিয়ে এলো নতুন আরেক ‘প্রেমিকা’র সন্ধান। 

সম্প্রতি হেফাজতের বিতর্কিত এই নেতার বিরুদ্ধে ছায়া তদন্তে নেমে নতুন এই তথ্য পান আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

মামুনুল হকের রিসোর্টকাণ্ডের পর একটি ফোনালাপে তার এই তৃতীয় প্রেমিকা সম্পর্কে কিছুটা তথ্য পাওয়া যায়। ওই ফোনালাপে রয়েল রিসোর্টে থাকা অবস্থায় মুফতি এনায়েতুল্লাহকে ফোন করেছিলেন মামুনুল। এসময় মুফতি এনায়েতুল্লাহকে কথিত স্ত্রী নিয়ে রিসোর্টে যাওয়ার কথা জানালে এনায়েতুল্লাহ জিজ্ঞাসা করেন ‘কোন ভাবী, কাপাসিয়ার?’ মামুনুল হক উত্তরে বলেন, না, খুলনার। 

আইনশৃঙ্খলা বাহিনীর সূত্র জানায়, ওই নারীর নাম জান্নাতুল ফেরদৌস। জান্নাত আরা ঝর্নার মতো ডিভোর্সি এই নারী জান্নাতুল ফেরদৌসের সঙ্গে মামুনুল হকের অনৈতিক সম্পর্ক ছিল। এই নারীকে এতদিন তারা প্রথম স্ত্রী ধারণা করেছিলেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। কিন্তু গত কয়েকদিনে মামুনুল হকের একাধিক ফোনালাপ ফাঁস ও ঘনিষ্ঠদের সঙ্গে কথা বলে গোয়েন্দা কর্মকর্তারা আরেক প্রেমিকার বিষয়ে নিশ্চিত হয়েছেন।

জানা গেছে, বিয়ের প্রলোভন দেখিয়ে জান্নাতুল ফেরদৌসের সঙ্গেও দীর্ঘদিন ধরে অনৈতিক সম্পর্ক গড়ে তুলেছিলেন মামুনুল হক। তার (জান্নাতুল ফেরদৌস) ব্যবহৃত ইলেকট্রনিক ডিভাইস থেকে এ সংক্রান্ত অনেক তথ্য-উপাত্ত পাওয়া গেছে। তিনি একটি মহিলা মাদ্রাসায় শিক্ষকতা করেন। 

অনুসন্ধানে জানা গেছে, যেখানে শিক্ষকতা করেন তার পাশেই একটি ভাড়া বাসায় থাকতেন ওই নারী। এই বাসাতেই মাওলানা মামুনুল মাঝেমধ্যেই যাতায়াত করতেন। ওই মাদ্রাসার প্রধান উপদেষ্টা হলেন মামুনুল হক। এই সুবাদে পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ