জরিমানা দিয়েও শোধরায়নি কুটুমবাড়ি, ফের একই অপরাধ

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

জরিমানা দিয়েও শোধরায়নি কুটুমবাড়ি, ফের একই অপরাধ

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৪২ ১১ এপ্রিল ২০২১  

কুটুমবাড়ি রেস্তোরাঁ

কুটুমবাড়ি রেস্তোরাঁ

স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রাখায় দুদিন আগে ৩০ হাজার টাকা জরিমানা গুনেছিল চট্টগ্রাম নগরীর ওয়াসা মোড় এলাকার কুটুমবাড়ি রেস্তোরাঁ। সেই জরিমানার পরও শোধরাননি রেস্তোরাঁ কর্তৃপক্ষ। দুদিন পর একই অপরাধে জরিমানা গুনতে হলো তাদের অন্য একটি শাখাকে।

শনিবার অভিযান চালিয়ে রেস্তোরাঁটির চকবাজার শাখাকে এ জরিমানা করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত। একই অভিযানে আরো দুটি রেস্তোরাঁকে জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত বলেন, নগরীর চকবাজার ও বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ভোক্তাদের রেস্তোরাঁয় বসিয়ে খাবার পরিবেশন করায় কুটুমবাড়ি রেস্তোরাঁ, সাদিয়া’স কিচেন ও মক্কা বিরিয়ানি হাউসকে ৪৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে তাদের ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়। এছাড়া মাস্ক না পরায় আরো ১৯ জনকে জরিমানা করা হয়।

বৃহস্পতিবার রেস্তোরাঁর ভেতরে বসিয়ে ভোক্তাদের খাবার পরিবেশন করাসহ স্বাস্থ্যবিধি উপেক্ষা করায় কুটুমবাড়ি রেস্তোরাঁর ওয়াসা শাখাকে ৩০ হাজার টাকা জরিমানা করেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ।

ডেইলি বাংলাদেশ/এমআর