চাকরি দেয়ার নামে প্রতারণা, আটক ৪

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

চাকরি দেয়ার নামে প্রতারণা, আটক ৪

মাদারীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৯ ১০ এপ্রিল ২০২১  

প্রতারক চক্রের তিন সদস্য

প্রতারক চক্রের তিন সদস্য

মাদারীপুরে চাকরি দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়া চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের গোবিন্দপুরে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- খুলনার পাইকগাছা উপজেলার লস্করপুরের রবিউল ইসলামের ছেলে মাসুদ পারভেজ, বরগুনার পাথরঘাটা উপজেলার জালিয়াঘাটার আব্দুল আজিজ হাওলাদারের ছেলে শাহীন হাওলাদার, তার কথিত স্ত্রী শিরিন বেগম এবং মাদারীপুর সদর উপজেলার গোবিন্দপুরের আব্দুল কাইয়ুম।

ভুক্তভোগী রনি হোসেন জানান, তাকে এনএসআই’তে চাকরি দেয়ার আশ্বাস দিয়ে ২০ টাকা ঘুষ নেয় আব্দুল কাইয়ুম। শনিবার সকালে সে আরেক প্রতারক মাসুদ পারভেজ, শাহীন ও শিরিনের সঙ্গে রনির পরিচয় করিয়ে দেয়। কাইয়ুম তাকে জানায়- তারা তিনজনই সেনাবাহিনীতে কর্মরত। এক পর্যায়ে কথাবার্তা সন্দেহজনক মনে হলে রনি ও আশপাশের লোকজন চারজনকেই আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে তাদের থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা করেছেন ভুক্তভোগী রনি হোসেন।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা জানান, এই প্রতারক চক্র নিরীহ মানুষকে চাকরির লোভ দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিত। ভুক্তভোগী রনি হোসেনের মামলায় পাঁচজনকে আসামি করা হয়েছে। চারজন আটক আছেন, অজ্ঞাত একজন আগেই পালিয়ে গেছেন। আটককৃত চারজনকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর