মাথার খুলিতে আঘাতের চিহ্ন, কেঁদে উঠলেন বাবা-মা

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৩ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

মাথার খুলিতে আঘাতের চিহ্ন, কেঁদে উঠলেন বাবা-মা

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৮ ২৭ মার্চ ২০২১   আপডেট: ১৭:১১ ২৭ মার্চ ২০২১

ইনসেটে রাকিব

ইনসেটে রাকিব

প্রতিপক্ষের হামলায় চার মাস আগে নিখোঁজ হন রাকিব। অবশেষে শুক্রবার রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের চরমেঘা এলাকা থেকে তার মাথার খুলি ও কয়েকটি হাড় উদ্ধার করে পুলিশ।

রাকিব চররমনী মোহন ইউনিয়নের চরমেঘা গ্রামের হারিছ সরদারের ছেলে। গত বছরের ২৩ নভেম্বর বিকেলে লক্ষ্মীপুর-ভোলায় মেঘনায় জেগে ওঠা চর দখলে বাধা দিতে গিয়ে নিখোঁজ হন তিনি। চর দখল করতে আসেন ভোলার রাসেল খাঁ গংদের লোকজন। এ নিয়ে সংঘর্ষে রাকিব ছাড়াও ১০ জন আহত হন। পরে এ ঘটনায় একটি হত্যা মামলা করেন রাকিবের বাবা হারিছ সর্দার।

পুলিশ জানায়, দীর্ঘ চার মাস পর নিখোঁজ রাকিবের মাথার খুলি উদ্ধার করা হয়েছে। রাকিবের পরিবারের লোকজন মরদেহ শনাক্ত করেছেন। খুলিটি লক্ষ্মীপুর সদর হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

লক্ষ্মীপুর সদর থানার ওসি (তদন্ত) শিপন বড়ুয়া জানান, চার মাস আগে লক্ষ্মীপুর-ভোলায় মেঘনায় জেগে ওঠা চর দখল নিয়ে সংঘর্ষে কৃষক রাকিব নিখোঁজ হন। ওই ঘটনায় রাকিবের বাবা মামলা করলে শুক্রবার সদর উপজেলার চরমেঘা গ্রাম থেকে একটি মাথার খুলি উদ্ধার করা হয়। মাথার খুলিতে পূর্বের আঘাতের চিহ্ন দেখে রাকিবের বলে শনাক্ত করেন স্বজনরা। এ সময় কেঁদে ওঠেন রাকিবের বাবা-মা।

ডেইলি বাংলাদেশ/এমআর