স্কুলশিক্ষক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮,   ০৪ রমজান ১৪৪২

স্কুলশিক্ষক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

কুষ্টিয়া প্রতিনিধি   ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০০ ৮ মার্চ ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

দুই কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে কুষ্টিয়ার স্কুলশিক্ষক খলিলুর রহমান ও তার স্ত্রীর বিলকিস রহমানের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। 

সোমবার দুপুরে কুষ্টিয়া দুদক সমন্বিত জেলা কার্যালয়ে মামলা দুটি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপ পরিচালক মো. জাকারিয়া। 

ওই মামলা দুটির একটির আসামি হলেন কুষ্টিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক খলিলুর রহমান। আরেকটি মামলার আসামি হলেন প্রধান শিক্ষকের স্ত্রী বিলকিস রহমান। 

প্রধান শিক্ষক খলিলুর রহমান কুষ্টিয়া সদর উপজেলার পাহাড়পুর গ্রামের  ময়েন উদ্দিন আহমেদের ছেলে। তারা বর্তমানে কুষ্টিয়া শহরের পেয়ারাতলা এলাকার ১৯/৩ জাহের আলী সড়কে বসবাস করেন।

মামলার এজাহারে বলা হয়, প্রধান শিক্ষক খলিলুর রহমান অবৈধভাবে ৫২ লাখ ৫৫ হাজার ১৬৯ টাকা আয় করেছেন। এই টাকার কোনো ব্যাখ্যা তিনি দিতে পারেননি। একইভাবে তার স্ত্রী বিলকিস রহমান ৫৫ লাখ ৩৩ হাজার ৫৩৪ টাকার কোনো ব্যাখ্যা দিতে পারেননি। 

২০০৪ সালের দুর্নীতি দমন কমিশন মানি লন্ডারিং প্রতিরোধ আইনে মামলা দুটি দায়ের করা হয়।

কুষ্টিয়া দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপ পরিচালক মো. জাকারিয়া বাদী হয়ে মামলা দুটি করেন। তিনি বলেন, আইন অনুযায়ী আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমকে