সম্পর্ক মেনে না নেয়ায় ট্রেনের নিচে ঝাঁপ দিলেন প্রেমিক-প্রেমিকা

ঢাকা, সোমবার   ১২ এপ্রিল ২০২১,   চৈত্র ২৯ ১৪২৭,   ২৮ শা'বান ১৪৪২

সম্পর্ক মেনে না নেয়ায় ট্রেনের নিচে ঝাঁপ দিলেন প্রেমিক-প্রেমিকা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩৫ ৬ মার্চ ২০২১  

দুর্ঘটনাস্থল-ডেইলি বাংলাদেশ

দুর্ঘটনাস্থল-ডেইলি বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় পাহারপুর ইউনিয়নের চান্দপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টাকালে প্রেমিক নিহত এবং প্রেমিকা আহত হয়েছেন।

শনিবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। নিহত প্রেমিক শান্ত মিয়া ওই এলাকার হামদু মিয়ার ছেলে। আহত মাহমুদা একই এলাকার মোরশেদ মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানান, চান্দপুর গ্রামের হামদু মিয়ার ছেলে শান্ত এবং মোরশেদ মিয়ার কন্যা মাহমুদা দীর্ঘদিন ধরে প্রেম করে আসছিল। তাদের এই সম্পর্ক উভয় পরিবার মেনে না নেয়ার ঘোষণা দেয়। এরই এক পর্যায়ে তারা আত্নহত্যার সিদ্ধান্ত নেয়। দুপুরে তারা বাড়ির পাশে চান্দপুর গ্রামের রেললাইনে ঢাকা থেকে সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের নিচে আত্নহত্যার জন্যে ঝাঁপ দেয়। এতে ঘটনাস্থলে প্রেমিক শান্ত মিয়া মারা যায়। এসময় গুরুতর আহত অবস্থায় প্রেমিকা মাহমুদা আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

পাহারপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আবুল কালাম বলেন, পরিবারের কাছ থেকে জানতে পেরেছি হতাহত ছেলে-মেয়ে একে অপরের প্রেমিক-প্রেমিকা ছিলেন। তাদের প্রেমের  সম্পর্ক পরিবার থেকে মেনে না নেয়ার কারণে তারা আত্নহত্যার পথ বেছে নেয়। আত্নহত্যার সময় প্রেমিক শান্ত ঘটনাস্থলে নিহত হয়। গুরুতর আহত প্রেমিকা মাহমুদাকে ঢাকায় পাঠানো হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিজয়নগর থানার ওসি মো. আতিকুর রহমান বলেন, প্রেম সংক্রান্ত ঘটনার জেরে প্রেমিক যোগল আত্নহত্যার পথ বেছে নেয়। ঘটনার কারণ বিজয়নগর থানা পুলিশ খতিয়ে দেখছে। লাশ রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে রেলওয়ে পুলিশ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। 
 

ডেইলি বাংলাদেশ/জেএইচ