চাচার রামদায়ের কোপে হাত বিচ্ছিন্ন হলো ভাতিজার

ঢাকা, বুধবার   ২১ এপ্রিল ২০২১,   বৈশাখ ৯ ১৪২৮,   ০৮ রমজান ১৪৪২

চাচার রামদায়ের কোপে হাত বিচ্ছিন্ন হলো ভাতিজার

মুন্সিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪৩ ৬ মার্চ ২০২১   আপডেট: ১৩:১২ ৬ মার্চ ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ীতে ইউপি সদস্য চাচার রামদায়ের কোপে ভাতিজার হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। শুক্রবার (৫ মার্চ) রাতে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার বলই গ্রামের শফিউদ্দন শেখের ছেলে আউটশাহী ইউপি সদস্য শিপনের সঙ্গে তার ভাই সাত্তার শেখ গং-এর জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। শুক্রবার রাতে পুকুরে মাছ ধরা নিয়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় চাচা শিপন রামদা দিয়ে ভাতিজা রমজানের বাম হাতে কোপ দেন।

পরে আহত অবস্থায় টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। পরে তার হাতটি কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলেন চিকিৎসক।

প্রসঙ্গত, তিন মাস আগে বলই গ্রামের মুদি ব্যবসায়ী ইমরান শেখের বাড়ির গাছ কাটা নিয়ে বিতর্কের জেরে শিপন মেম্বার ছুরি দিয়ে কুপিয়ে ইমরানের পেটে-বুকে একাধিক আঘাত করে তার নাড়িভুঁড়ি বের করে ফেলেন। সে ঘটনায় পুলিশ তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়। পরে জামিনে বের হয়ে আসেন শিপন।

টঙ্গিবাড়ী থানার ওসি হারুন অর রশিদ বলেন, শুক্রবার রাত ১২টার দিকে মৌখিক অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে গেলে অভিযুক্তরা পালিয়ে যান।

ডেইলি বাংলাদেশ/আরএম/জেএইচ