ফেনীতে ভবনে রহস্যময় বিস্ফোরণ, মা ও দুই মেয়ে আহত

ঢাকা, সোমবার   ১৯ এপ্রিল ২০২১,   বৈশাখ ৬ ১৪২৮,   ০৬ রমজান ১৪৪২

ফেনীতে ভবনে রহস্যময় বিস্ফোরণ, মা ও দুই মেয়ে আহত

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৩৮ ৬ মার্চ ২০২১   আপডেট: ১৩:১৩ ৬ মার্চ ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফেনীতে একটি ৬ তলা ভবনের পঞ্চম তলায় রহস্যময় ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শুক্রবার রাতের এ ঘটনায় ওই বাসায় থাকা মা ও দুই মেয়ে দগ্ধ হয়েছেন। 

তারা হলেন- মেহেরুন নেছা, তার বড় মেয়ে হাফসা ইসলাম এবং ছোট মেয়ের নাম জানা যায়নি। তাদেরকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তির পর দুইজনকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের প্লাস্টিক সার্জারি ও বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। ছোট মেয়েকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। 

বিস্ফোরণে ওই ভবনের ৩য়, ৪র্থ ও ৬ষ্ঠ তলায়ও বেশ ক্ষতি হয়েছে। তবে কি কারণে বিস্ফোরণ ঘটেছে তা শনিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি। 

ছয়তলা ভবনের পঞ্চমতলায় বিস্ফোরণ ঘটে

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রানুসারে, ফেনী পৌরসভার শহীদ শহীদুল্লা কায়সার সড়কের হলি ক্রিসেন্ট স্কুল সংলগ্ন দুলামিয়া বাইলেনের শফিক ম্যানশনের ৫ম তলায় রাত ১২টার দিকে ভয়াবহ এ বিস্ফোরণ ঘটে। এতে বিকট শব্দে গোটা এলাকা কেঁপে ওঠে। খবর পেয়ে ফেনী থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ছুটে যায়। আশেপাশের লোকজনও এগিয়ে যায়।

বিস্ফোরণের কারণ উদ্ঘাটনের জন্য ঢাকা সিআইডি ও পিবিআইকে খবর দেয়া হয়েছে। তবে শনিবার সকাল ৯টা পর্যন্ত তাদের কেউ ফেনী পৌঁছায়নি।

ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. ইকবাল হোসেন ভূঞা জানান, যে দুইজনকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে তাদের শরীরের ৬০ শতাংশ দগ্ধ হয়েছে। একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

ফেনী মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, বিস্ফোরণে ওই ভবনের বেশ ক্ষতি হয়েছে। বাড়িটি বর্তমানে পুলিশি পাহারায় রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস