প্রবাসীর স্ত্রীর পরকীয়া, ‘ডাকাত’ ভেবে প্রেমিককে পিটিয়ে হত্যা

ঢাকা, বুধবার   ২১ এপ্রিল ২০২১,   বৈশাখ ৯ ১৪২৮,   ০৮ রমজান ১৪৪২

প্রবাসীর স্ত্রীর পরকীয়া, ‘ডাকাত’ ভেবে প্রেমিককে পিটিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৫ ৫ মার্চ ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কুমিল্লার তিতাসে ‘ডাকাত’ ভেবে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ওই যুবক স্থানীয় এক প্রবাসীর স্ত্রীর প্রেমিক ছিল।

বৃহস্পতিবার রাতে ওই উপজেলার চরকাঠালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরিফ দাউদকান্দি উপজেলার সব্জিকান্দি গ্রামের বজলুর রহমানের ছেলে।

জানা গেছে, চরকাঠালিয়া গ্রামের প্রবাসী মোক্তার হোসেনের স্ত্রী মৌসুমীর সঙ্গে আরিফের র্দীঘদিন ধরে পরকীয়া চলছিল। বৃহস্পতিবার মৌসুমীর সঙ্গে দেখা করতে গেলে আরিফকে ডাকাত ভেবে গণপিটুনি দেয় স্থানীয়রা। পরে গুরুতর অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরামর্শ দেন। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত আরিফের বোন জানান, তার ভাইকে ষড়যন্ত্র করে হত্যা করা হয়েছে। প্রবাসী মোক্তার হোসেনের স্ত্রী মৌসুমী তাকে প্রতারণা করে ডেকে নিয়ে হত্যা করেছে।

তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম জানান, চরকাঠালিয়া গ্রামে ডাকাতের উপদ্রব বেড়ে যাওয়ায় গ্রামবাসী পাহারার ব্যবস্থা করেছিল। আরিফ তার প্রেমিকার সঙ্গে দেখা করতে গেলে পাহারাদাররা ডাকাত ভেবে গণপিটুনি দেয়। এতে গুরুতর আহত হন আরিফ। পরে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবার এখনো কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর