ছেলে-মেয়ের ঝগড়ায় বাবার জীবন শেষ

ঢাকা, বুধবার   ১৪ এপ্রিল ২০২১,   বৈশাখ ১ ১৪২৮,   ০১ রমজান ১৪৪২

ছেলে-মেয়ের ঝগড়ায় বাবার জীবন শেষ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫০ ৫ মার্চ ২০২১  

রোহিঙ্গা ক্যম্প -ছবি: সংগৃহীত

রোহিঙ্গা ক্যম্প -ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে শিশুদের ঝগড়ার জের ধরে লাঠির আঘাতে মো. হাসান আহমদ নামে এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত হাসান উপজেলার হ্নীলা জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পের বি-৬ ব্লকের বাসিন্দা মোহাম্মদ ঠাণ্ডা মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেলে হাসানের বাড়ির সামনে একই এলাকার বাসিন্দা মোহাম্মদ ইলিয়াছের ছেলে-মেয়ে খেলা করছিল। একপর্যায়ে হাসানের সন্তানদের মধ্যে ঝগড়া হলে থামিয়ে দেন পার্শ্ববর্তী রোহিঙ্গারা। সন্ধ্যায় নিজের সন্তানদের মারধরের বিচার চেয়ে ইলিয়াছের ঘরে যান হাসান। এ সময় ইলিয়াস ও তার ভাই নূর হোসেনের সঙ্গে ইলিয়াসের কথা কাটাকাটি হয়।

এরপর এ ঘটনার জের ধরেই রাত পৌনে ৮টার দিকে রাস্তা দিয়ে যাওয়ার সময় হাসানকে লাঠি দিয়ে মাথায় আঘাত করেন ইলিয়াছ ও নূর হোসেন। এতে রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানেই রাত সাড়ে ১১টার দিকে মারা যান হাসান।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক বলেন, লাশটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর