টেকনাফে ৭২০ ক্যান বিয়ারসহ আটক ২

ঢাকা, রোববার   ১১ এপ্রিল ২০২১,   চৈত্র ২৮ ১৪২৭,   ২৭ শা'বান ১৪৪২

টেকনাফে ৭২০ ক্যান বিয়ারসহ আটক ২

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩৪ ৪ মার্চ ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং বাজার সংলগ্ন সড়কে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি চালিয়ে ৭২০ ক্যান বিদেশি বিয়ারসহ দুই যুবককে আটক করেছে র‍্যাব-১৫।এসময় মাদক পাচারে একটি মিনি পিকআপ আটক করা হয়।

বুধবার রাতে হোয়াইক্যং ইউপি বাজার সংলগ্ন এলাকা থেকে বিয়ার ক্যানসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন, হোয়াইক্যং ইউপি কাটাখালী এলাকার বকতার আহমদের ছেলে মো. সেলিম ও একই ইউপি নয়াপাড়া এলাকার আব্দুল হকের ছেলে আমিনুল হক।

বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব১৫ ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কক্সবাজার দিক হতে টেকনাফগামী একটি মিনি পিকআপ বিয়ার ক্যান নিয়ে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে হোয়াইক্যং বাজার সংলগ্ন কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপন করে যানবাহন তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। 

তল্লাশির একপর্যায়ে মিনি পিকআপটি চেকপোস্টে আসলে র‍্যাব গাড়িটা সিগন্যাল দিয়ে দাড় করিয়ে তল্লাশি শুরু করলে গাড়িতে থাকা লোকজন পালিয়ে যাওয়ার সময় দুই যুবককে আটক করতে সক্ষম হয়। এসময় তাদের এক সহযোগী কৌশলে পালিয়ে যায়। পরে গাড়িতে তল্লাশি চালিয়ে ৭২০ ক্যান মিয়ানমারের আন্দামান গোল্ড ও ডাইয়াব্লু বিয়ার উদ্ধার করা হয়। মাদক পাচারে ব্যবহৃত মিনিপিকআপটি আটক করা হয়।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য বহন করে কক্সবাজার এলাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে খুচরা ও পাইকারি  বিক্রি করে আসছে। উদ্ধারকৃত বিয়ারসহ আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস