ভৈরবে বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ঢাকা, সোমবার   ১২ এপ্রিল ২০২১,   চৈত্র ২৯ ১৪২৭,   ২৮ শা'বান ১৪৪২

ভৈরবে বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫০ ২৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৯:৪৩ ২৮ ফেব্রুয়ারি ২০২১

ভৈরব থানা-ফাইল ফটো

ভৈরব থানা-ফাইল ফটো

কিশোরগঞ্জের ভৈরবে যুবদল নেতা আল মামুনসহ বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়েছে। আল আদিন নামের এক যুবলীগ নেতা শুক্রবার রাতে বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখসহ ৩৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলাটি করেন।

মামলার অভিযোগে বলা হয়, গত শুক্রবার বিকেলে বাদী আল আদিন পৌর নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণার সময় শহরের কালিপুর এলাকায় গেলে আসামিরা তাকে আটকে রেখে তার মোটরসাইকেল পুড়িয়ে দেয়। এছাড়া আসামিরা তাকে মারধর করার সময় এলাকাবাসী তাকে উদ্ধার করে।

মামলায় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবদলের সদস্য সচিব আল মামুনকে আসামি করা হয়েছে। অন্যান্য আসামিরা হলেন- সোহেলুর রহমান সোহেল, আঙ্গুর মিয়া, ইমতিয়াজ আহমেদ কাজল, মুকিত মিয়া, লোকমান মিয়া, উপজেলা যুবদলের আহ্বায়ক সুজন মিয়া, তোফাজ্জল মিয়া, যুবদল নেতা জুবায়ের আল মাহমুদ আফজাল, আক্তার হোসেন, এনামুল, হানিফ মিয়া, নজরুল খাঁন, জাকারিয়া ফারুক, নাছির মোল্লা, বাছির মোল্লা, নবী হোসেন, কামরুজ্জামান রকি ও জিনাত। মামলায় সাক্ষী করা হয় ৩ জনকে।

ভৈরব উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও যুবদল নেতা আল মামুন জানান, মামলায় অভিযোগের ঘটনা সম্পর্কে আমি কিছুই জানি না।

মামলার বাদী আল আদিনের সঙ্গে ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

ভৈরব থানার ওসি মো. শাহিন জানান, থানায় যদি কেউ কোনো ঘটনায় অভিযোগ নিয়ে আসে তাহলে মামলা নিতে হয়। বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতেই মামলা নেয়া হয়েছে। মামলাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/এইচএন