মানিকগঞ্জে গাছের সঙ্গে গাড়ির ধাক্কা, হাসপাতালে রাজবাড়ীর ডিসি

ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮,   ০৪ রমজান ১৪৪২

মানিকগঞ্জে গাছের সঙ্গে গাড়ির ধাক্কা, হাসপাতালে রাজবাড়ীর ডিসি

রাজবাড়ী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪৯ ২৮ ফেব্রুয়ারি ২০২১  

রাজবাড়ীর ডিসি  দিলসাদ বেগম-ফাইল ফটো

রাজবাড়ীর ডিসি  দিলসাদ বেগম-ফাইল ফটো

গাছের সঙ্গে গাড়ির ধাক্কায় রাজবাড়ীর ডিসি দিলসাদ বেগম গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের পুখুরিয়ায় এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে তিনি ন্যাশনাল ইনিস্টিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

শনিবার সকালে ঢাকা থেকে রাজবাড়ী ফিরছিলেন ডিসি দিলসাদ বেগম। ঢাকা-আরিচা মহাসড়কের পুখুরিয়ায় পৌঁছালে একটি গাড়িকে জায়গা দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তাকে বহনকারী গাড়ি রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। 

এ সময় ডিসি দিলসাদ বেগম মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। গাড়িতে থাকা তার গানম্যান পুলিশ সদস্য মো.মোখলেসুর রহমান পায়ে আঘাত পান। কিন্তু তার ছেলে-মেয়ে এবং গাড়িচালক জায়েদ আলী কাঞ্চন অক্ষত থাকেন।

দুর্ঘটনার পর তাদের দ্রুত পার্শ্ববর্তী মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য ডিসিকে ইনিস্টিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়। 

সর্বশেষ খবর অনুযায়ী ডিসি দিলসাদ বেগম ইনিস্টিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে আছেন। চিকিৎসকরা জানিয়েছেন, তিনি এখন আশঙ্কামুক্ত।

দুর্ঘটনার খবর পেয়ে মানিকগঞ্জের ডিসি, ঘিওরের ইউএনওসহ মানিকগঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তারা ছুটে যান।

রাজবাড়ী জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, দুর্ঘটনার খবর পেয়ে এডিসি (সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, গোয়ালন্দের ইউএনও আমিনুল ইসলাম মুন্নু মেডিকেলে জেলা প্রশাসককে দেখতে ছুটে যান।

ডেইলি বাংলাদেশ/জেএইচ