ছাগল কিনতে এসে গৃহবধূকে হাত মুখ বেঁধে ধর্ষণ চেষ্টা 

ঢাকা, রোববার   ১৮ এপ্রিল ২০২১,   বৈশাখ ৬ ১৪২৮,   ০৫ রমজান ১৪৪২

ছাগল কিনতে এসে গৃহবধূকে হাত মুখ বেঁধে ধর্ষণ চেষ্টা 

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১৩ ২৬ ফেব্রুয়ারি ২০২১  

বদলগাছী থানা

বদলগাছী থানা

নওগাঁর বদলগাছীতে ছাগল কিনতে এসে গৃহবধূকে হাত মুখ বেঁধে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। উপজেলার কোলা ইউপির কেশাইল গ্রামে এ ঘটনা ঘটে। 

জানা যায়, দুই মাস আগে চারজন লোক ওই বাড়িতে ছাগল কিনতে আসেন। তারা একটি ছাগল নিয়েও যায় এবং পরবর্তীতে আরো ছাগল নেয়ার কথা বলে মোবাইল নম্বর দিয়ে যায়। গৃহবধূর শাশুড়ি ভুল করে ওই নম্বরে একদিন ফোন দেয়। তারপর থেকেই ওই নম্বর থেকে গৃহবধূকে প্রেমের প্রস্তাব দিতে থাকে। গৃহবধূ বারবার নিষেধ করলেও তা অমান্য করে প্রতিনিয়ত ফোন দেয়। 

গৃহবধূ স্বামীকে জানালে তার স্বামী ওই নম্বরে ফোন দিয়ে তার স্ত্রীকে বিরক্ত করতে নিষেধ করেন। এক পর্যায়ে ওই ব্যক্তি গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে মোটরসাইকেলে দুই ব্যক্তি ছাগল কিনতে কেশাইল গ্রামের ওই বাড়িতে আসে। 

এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই দুই ব্যক্তি গৃহবধূকে জোরপূর্বক ঘরে টেনে নিয়ে দুই হাত ও মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে গৃহবধূ হাত ও মুখের বাঁধ খুলে চিৎকার করলে ওই দুই ব্যক্তি পালিয়ে যায়। এলাকাবাসী খবর দিলে পুলিশ ওই গৃহবধূকে থানা হেফাজতে নিয়ে যায়। 

বদলগাছী থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামিদের বাড়ি আক্কেলপুর বলে জানা গেছে। তাদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

ডেইলি বাংলাদেশ/এমকে