ব্যবসায়ীকে হত্যার পর মাটিচাপা, রোহিঙ্গা যুবক গ্রেফতার 

ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৫ ১৪২৮,   ০৪ রমজান ১৪৪২

ব্যবসায়ীকে হত্যার পর মাটিচাপা, রোহিঙ্গা যুবক গ্রেফতার 

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৮ ২৬ ফেব্রুয়ারি ২০২১  

মোহাম্মাদ উল্লাহ ওরফে মাহমুদুল্লাহ

মোহাম্মাদ উল্লাহ ওরফে মাহমুদুল্লাহ

চট্টগ্রামের লোহাগাড়ায় ব্যবসায়ী আনোয়ার হোসেনকে হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত মোহাম্মাদ উল্লাহ ওরফে মাহমুদুল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার গ্রেফতারের বিষয়টি পুলিশের পক্ষ থেকে জানানো হয়। এর আগে, বৃহস্পতিবার রাতে কক্সবাজারের উখিয়া কুতুপালং ক্যাম্পের টিভি টাওয়ার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, গোপন সাংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ব্যবসায়ী আনোয়ার হোসেন হত্যায় প্রধান অভিযুক্ত রোহিঙ্গা যুবক মাহমুদুল্লাহকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পরে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেন মাহমুদুল্লাহ। শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়েছে। 

গত বছরের ৩০ ডিসেম্বর বিকেলে একই উপজেলার দরবেশহাট সওদাগর পাড়া এলাকায় নিজের গড়ে তোলা গরুর খামারে যান আনোয়ার। রাতে সেখান থেকে বাসায় ফেরার পথে নিখোঁজ হন তিনি। এ ঘটনায় পরদিন ৩১ ডিসেম্বর সকালে লোহাগাড়া থানায় জিডি করেন তার ছোট ভাই মোহাম্মদ সেলিম। নিখোঁজের ২০ দিনেও আনোয়ারের সন্ধান না পেয়ে ২১ জানুয়ারি অজ্ঞাতনামা অপহরণকারীদের বিরুদ্ধে মামলা করেন তার স্ত্রী নার্গিস আক্তার। সেই মামলার তদন্তে নেমে তথ্য প্রযুক্তির সহায়তায় আসিফ ও আনছার নামে আনোয়ারের খামারের পলাতক দুই কর্মচারীকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যে ২৯ জানুয়ারি রাতে খামারের পাশে মাটির নিচে পুঁতে রাখা আনোয়ারের মরদেহ উদ্ধার করা হয়।

ডেইলি বাংলাদেশ/এমকে