ফেনীতে কিশোরী ধর্ষণ মামলায় কনস্টেবল গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১,   বৈশাখ ২ ১৪২৮,   ০২ রমজান ১৪৪২

ফেনীতে কিশোরী ধর্ষণ মামলায় কনস্টেবল গ্রেফতার

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১০ ২৬ ফেব্রুয়ারি ২০২১  

ধর্ষণ মামলার আসামি কনস্টেবল শাওন

ধর্ষণ মামলার আসামি কনস্টেবল শাওন

ফেনীর ফুলগাজীতে কিশোরী ধর্ষণ মামলায় তৌহিদুল ইসলাম শাওন নামে এক কনস্টেবলকে শুক্রবার ভোরে রাঙামাটি থেকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে, বৃহস্পতিবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন ধর্ষণের শিকার কিশোরী।

জানা গেছে, ফুলগাজীতে পূর্ব পরিচয়ের সূত্র ধরে ২০২০ সালের ১ জুন কৌশলে ওই কিশোরীকে ফেনী শহরের একটি বাসায় নিয়ে যায় শাওন। সেখানে জুসের সঙ্গে মাদক সেবন করিয়ে তাকে বেশ কয়েকবার ধর্ষণ করে। এক পর্যায় জ্ঞান ফেরার পর ধর্ষণের শিকার কিশোরী প্রতিবাদ জানালে তার আপত্তিকর ভিডিও ও ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় ধর্ষক শাওন। পরবর্তীতে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হলে ঘটনাটি এলাকায় জানাজানি ধামাচাপা দিতে উঠেপড়ে লাগে স্থানীয় প্রভাবশালীরা। এক পর্যায়ে ধর্ষণের শিকার কিশোরীর পরিবারকে সমাজচ্যুত করে।

চলতি বছরের ১১ ফেব্রুয়ারি ৮ মাস ১০ দিন পর ওই কিশোরী কন্যা সন্তানের জন্ম দেয়। পরে তার স্বজনরা বিষয়টি কনস্টেবল শাওনকে জানালে সে অস্বীকার করে এবং উল্টো হুমকি দেয়। এতে বাধ্য হয়ে ধর্ষণের শিকার কিশোরীর মা ২৩ ফেব্রুয়ারি কনস্টেবল শাওন, তার বাবা আমিনুল ইসলাম, মা শানু ও ফিরোজ আহম্মদ বাবু নামে চারজনের বিরুদ্ধে আদালতে মামলা করেন।

বাদীপক্ষের আইনজীবী নুরুল আবছার চৌধুরী মুকুল জানান, আদালত মামলাটি আমলে নিয়ে দ্রুত ব্যবস্থা নিতে ফুলগাজী থানা পুলিশকে নির্দেশ দিয়েছে।

ফুলগাজী থানার ওসি কুতুব উদ্দিন জানান, আদালতের কপি হাতে পাওয়ার পর অভিযানে নামে পুলিশ। শুক্রবার ভোরে মামলার প্রধান আসামি কনস্টেবল শাওনকে রাঙামাটি থেকে গ্রেফতার করা হয়। এরপর তাকে ফুলগাজী থানায় নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর