নাটোরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, জাবি শিক্ষার্থী নিহত

ঢাকা, শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১,   বৈশাখ ১০ ১৪২৮,   ১০ রমজান ১৪৪২

নাটোরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, জাবি শিক্ষার্থী নিহত

নাটোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৯ ২৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৬:৪৯ ২৫ ফেব্রুয়ারি ২০২১

নিহত আবদুল্লাহ আল মাহমুদ শাফি

নিহত আবদুল্লাহ আল মাহমুদ শাফি

নাটোরের বনপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় আবদুল্লাহ আল মাহমুদ শাফি নামের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক নূরুল আমিন তথ্যটি নিশ্চিত করে জানান, বুধবার রাত ২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাফি মারা যান।

শাফি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ৪৭ তম ব্যাচের শিক্ষার্থী।

শাফির পারিবারিক সূত্রের বরাত দিয়ে অধ্যাপক নূরুল আমিন জানান, বুধবার দুপুরে শাফি তার মাকে নিতে নাটোরের বনপাড়ার উদ্দেশে রওনা হন। এ সময় তিনি নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। গুরুতর আহত অবস্থায় শাফিকে নাটোর বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেলে স্থানান্তর করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

এদিকে মাহমুদ শাফির মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করছেন তার বিশ্ববিদ্যালয়ের বন্ধু, সহপাঠীরা। এছাড়া শাফির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম। গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় উপাচার্য বলেন, মেধাবী এ শিক্ষার্থীর অকাল প্রয়াণে কষ্ট ও বেদনার। তার পরিবারের সদস্যদের জন্য এ শোক সহ্য করা কঠিন। তার প্রয়াণে একটি সম্ভাবনার মৃত্যু ঘটল।

ডেইলি বাংলাদেশ/আরএম