ভোট না চেয়ে শুধু অভিযোগ করে যাচ্ছেন বিএনপির মেয়র প্রার্থী

ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮,   ০৪ রমজান ১৪৪২

ভোট না চেয়ে শুধু অভিযোগ করে যাচ্ছেন বিএনপির মেয়র প্রার্থী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪৩ ২৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৪:৩০ ২৫ ফেব্রুয়ারি ২০২১

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী

ভোট না চেয়ে শুধু অভিযোগ করে যাচ্ছেন বিএনপির মেয়র প্রার্থী। এ অভিযোগ উঠেছে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মো. জহিরুল হক খোকনের বিরুদ্ধে।

খোদ বিএনপির নেতাকর্মীরা জানান, যে মুহূর্তে মো. জহিরুল হক খোকন ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট প্রার্থনা করা উচিত, ঠিক সেই মুহূর্তে তিনি তা না করে অভিযোগের পসরা সাজিয়ে বসেছেন। এ অবস্থায় ভোটের মাঠে তার অবস্থান দিনে দিনে দুর্বল হয়ে পড়ছে। বিষয়টি অনুধাবন করতে পেরে তার সমর্থকরা হতাশ হয়ে পড়ছেন।

তার কর্মী-সমর্থকরা জানান, তাদের প্রার্থী ভোটের মাঠে উল্টো পথে হাঁটছেন। এ মুহূর্তে ভোটারদের মূল্যায়ন না করে তিনি অভিযোগ উত্থাপনের বিষয়ে ব্যতিব্যস্ত হয়ে পড়েছেন, যা নির্বাচনী প্রচারণায় মারাত্মক বিতর্ক সৃষ্টি করছে। সাধারণ ভোটাররা তাদের নানা প্রশ্নবাণে বিদ্ধ করছেন, যে কারণে তারা ভোটারদের মুখোমুখি হতে বিব্রতবোধ করছেন।

বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মো. জহিরুল হক খোকন তার উত্থাপিত বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির আহ্বায়ক মো. জিল্লুর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি মো. হাফিজুর রহমান মোল্লা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোমিনুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/এইচএন