রায়পুরে জামায়াত-বিএনপির গোপন বৈঠক

ঢাকা, রোববার   ১১ এপ্রিল ২০২১,   চৈত্র ২৮ ১৪২৭,   ২৭ শা'বান ১৪৪২

রায়পুরে জামায়াত-বিএনপির গোপন বৈঠক

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৮ ২৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৪:১৩ ২৫ ফেব্রুয়ারি ২০২১

গোপন বৈঠক শেষে বেরিয়ে আসছেন জামায়াত-বিএনপির নেতারা

গোপন বৈঠক শেষে বেরিয়ে আসছেন জামায়াত-বিএনপির নেতারা

লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভা নির্বাচন উপলক্ষে আচরণবিধি ভঙ্গ করে গোপন বৈঠক করেছে বিএনপি ও জামায়াত। বৈঠকে প্রতিটি ওয়ার্ডের বিএনপি-জামায়াত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রোববার বিকেলে রায়পুর মৎস্য গবেষণা ও সংরক্ষণ কেন্দ্রের প্রশাসনিক ভবনে এ বৈঠক হয়। খবর পেয়ে কয়েকজন সাংবাদিক বৈঠকের স্থানে উপস্থিত হলে তাদের বের করে দেয়া হয়। পরবর্তীতে নিজেদের মোবাইল বন্ধ রেখে বৈঠক করেন নেতাকর্মীরা।

খোঁজ নিয়ে জানা যায়, বিকেল সাড়ে ৩টার দিকে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা বৈঠকে আসেন। সন্ধ্যা ৬টার কিছু পরে বৈঠক শেষ হয়। এ সময় মৎস্য গবেষণা ও সংরক্ষণ কেন্দ্রের চারপাশে অনেক কর্মীকে পাহারা দিতে দেখা গেছে। এ বৈঠককে কেন্দ্র করে পৌর এলাকায় সমালোচনা সৃষ্টি হয়েছে।

রায়পুর পৌর ছাত্রলীগের সাবেক নেতা মাইন উদ্দিন জানান, বিএনপি-জামায়াতের গোপন বৈঠকে শিবিরের চিহ্নিত নেতাকর্মীরাও ছিলেন। ধারণা করা হচ্ছে, পৌরসভা নির্বাচনে নাশকতার জন্যই তারা এ বৈঠক করেছেন।

তিনি আরো জানান, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছেন এক সময়ের দুর্ধর্ষ শিবির ক্যাডার সোহাগ। আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের অনেক নেতাকর্মী তার নির্যাতনের শিকার হয়েছেন। বিএনপি-জামায়াতের আরো অন্তত চারজন নেতা এবারের নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হয়েছেন। তারা নিজেদের জয়ের জন্য ভোটকেন্দ্রে নাশকতা করতে পারেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মুহাম্মদ নাজিম উদ্দিন জানান, বিষয়টি তার জানা ছিল না। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আগামী ২৮ ফেব্রুয়ারি ইভিএম পদ্ধতিতে রায়পুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/এইচএন