পিরোজপুরে ক্রেনের তার ছিঁড়ে শ্রমিক নিহত

ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮,   ০৪ রমজান ১৪৪২

পিরোজপুরে ক্রেনের তার ছিঁড়ে শ্রমিক নিহত

পিরোজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৫২ ২৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১২:৫৯ ২৫ ফেব্রুয়ারি ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

পিরোজপুরের নাজিরপুরে নির্মাণাধীন মসজিদের পাইলিংয়ের কাজে ব্যবহৃত ক্রেনের তার ছিড়ে এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আরো দুই শ্রমিক আহত হয়েছেন।

বুধবার সন্ধ্যায় নাজিরপুর উপজেলার স্টেডিয়ামের পূর্ব পাশে নির্মাণাধীন মডেল মসজিদে এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক তরিকুল ইসলাম মল্লিক বাগেরহাটের কচুয়া উপজেলার লড়ারকুল গ্রামের সরোয়ার হোসেন মল্লিকের ছেলে।

আহত মো. হাফিজুর রহমান শেখ একই গ্রামের সৈয়দ আলী শেখের ছেলে ও মিরাজুল ইসলাম শেখ ওই গ্রামের লতিফ শেখের ছেলে। আহতদের চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রমিক মনির হোসেন বলেন, ঘটনার সময় সাত-আটজন শ্রমিক সেখানে কাজ করছিলাম। হঠাৎ পাইলিং-এর কাজে ব্যবহৃত ক্রেনের টানা দেয়া একটি তার ছিঁড়ে যায়। এতে ক্রেনটি পূর্ব পাশে পড়ে যায়। এ সময় ওই ক্রেনের ওপরে কাজ করতে থাকা ক্রেনচালক তরিকুল ইসলাম গুরুতর আহত হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এ এইচ এম মোস্তফা কায়সার জানান, উক্ত শ্রমিককে গুরুতর অবস্থায় হাসপাতালে আনা হলে কিছু সময় পড়েই তার মৃত্যু হয়। আহত অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে