গাইবান্ধায় দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

ঢাকা, সোমবার   ১২ এপ্রিল ২০২১,   চৈত্র ২৯ ১৪২৭,   ২৮ শা'বান ১৪৪২

গাইবান্ধায় দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

গাইবান্ধা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৪:১২ ২৫ ফেব্রুয়ারি ২০২১  

গাইবান্ধায় দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

গাইবান্ধায় দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

গাইবান্ধার বালাসীঘাটে আধিপত্যকে বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে দশ জন আহত হয়েছে। তাদের মধ্যে তিনজকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয়রা জানান, বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বালাসীঘাটে স্থানীয় ইউপি সদস্য আব্দুল হামিদের ভাই হিরু মিয়া সাবেক ইউপি সদস্য মৎস্যজীবীদের নেতা দবির উদ্দিনের ভাতিজা চায়ের দোকানদার আমিনুলের কাছে চাঁদা দাবি করে। চাঁদা না পেয়ে আমিনুলকে মারপিট করলে দবিরের লোকজন তার উপর চড়াও হয়। পরে ইউপি সদস্য হামিদের আরেক ভাই মিলনসহ অন্যরা ঘটনাস্থলে গেলে তারাও হামলার শিকার হয়। 

তবে স্থানীয় ইউপি সদস্য আব্দুল হামিদ ও তার ভাইয়ের অভিযোগ, সাবেক ইউপি সদস্য দবিরের লোকজন অতর্কিত হামলা চালিয়ে হিরু, মিলনসহ দশজনকে মারপিট করে। তাদের মধ্যে পাঁচজনকে জেলা হাসপাতালে নেওয়া হলে আশংকাজনক অবস্থায় তিনজনকে রংপুর মেডিকেলে পাঠানো হয়। 

বালাসীঘাটে ব্রহ্মপুত্র নদে মাছ ধরা, বালু উত্তোলনসহ বিভিন্ন বিষয়ে দীর্ঘদিন ধরে বর্তমান ইউপি সদস্য হামিদ ও সাবেক ইউপি সদস্য দবিরের মধ্যে বিরোধ চলে আসছে।

ডেইলি বাংলাদেশ/SA