একই দোকানে দ্বিতীয়বার চুরি, হাতেনাতে ধরা পড়লেন নারী মেম্বার

ঢাকা, সোমবার   ১২ এপ্রিল ২০২১,   চৈত্র ২৯ ১৪২৭,   ২৮ শা'বান ১৪৪২

একই দোকানে দ্বিতীয়বার চুরি, হাতেনাতে ধরা পড়লেন নারী মেম্বার

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৮ ২৪ ফেব্রুয়ারি ২০২১  

কুমিল্লায় স্বর্ণের দোকানে চুরি করতে গিয়ে ধরা পড়েন কক্সবাজারের নারী মেম্বারসহ তিনজন

কুমিল্লায় স্বর্ণের দোকানে চুরি করতে গিয়ে ধরা পড়েন কক্সবাজারের নারী মেম্বারসহ তিনজন

কুমিল্লার দেবিদ্বারে একই দোকানে দ্বিতীয়বার স্বর্ণালংকার চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন ইউনিয়ন পরিষদের এক নারী মেম্বারসহ তিনজন। পরে তাদের আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

সোমবার দুপুরে ওই উপজেলার সদর ইউনিয়নে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন- কক্সবাজারের চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও সংরক্ষিত নারী মেম্বার মোসা. আরজ খাতুন, একই গ্রামের ফররুখ আহম্মদের ছেলে শাহাদত হোসেন ও কুমিল্লা নগরীর কালিয়াজুরি এলাকার রাসেল মিয়ার স্ত্রী পাখি বেগম।

জানা গেছে, চলতি বছরের ১৯ জানুয়ারি দেবিদ্বার উপজেলা সদরের আপন অর্নামেন্ট নামের ওই দোকান থেকে প্রথমবার তিন ভরি ওজনের দুটি স্বর্ণের চেইন, এক জোড়া কানের দুল চুরি করেন আরজ খাতুন, শাহাদত হোসেন ও পাখি বেগম। ওই সময় পার পেয়ে যান তারা। সোমবার (২২ ফেব্রুয়ারি) এই তিনজন আবারো ওই দোকানে একটি নাকফুল ও একটি আংটি চুরি করেন। ওই সময় দোকান মালিকের সন্দেহ হওয়ায় তাদের তল্লাশি করা হয়। তল্লাশিতে তাদের কাছ থেকে চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার করা হয়। এরপর সিসিটিভি ফুটেজ দেখে এক মাস আগের চুরির সঙ্গে তাদের সংশ্লিষ্টতার বিষয়টি নিশ্চিত হন দোকান মালিক।

দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার জানান, এক মাসের ব্যবধানে দুইবার চুরির ঘটনায় ওই তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন আপন অর্নামেন্টসের মালিক। পরে আদালতের মাধ্যমে চুরির সঙ্গে জড়িত তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর