মামলা তুলে না নেয়ায় যুবককে গুলি

ঢাকা, বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১২ ১৪২৭,   ১২ রজব ১৪৪২

মামলা তুলে না নেয়ায় যুবককে গুলি

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৩৭ ২৪ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ০১:০৯ ২৪ ফেব্রুয়ারি ২০২১

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মামলা তুলে না নেয়ায় ঘরে ঢুকে মো. ওমর ফারুক (২৭) নামে এক যুবককে গুলি করেছে সন্ত্রাসীরা। এই ঘটনায় গুরুতর আহত হয়েছে ওই যুবক। 

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের দেবকালা গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মো. ওমর ফারুক একই উপজেলার দেবকালা গ্রামের খুরশিদ আলমের ছেলে।

ভুক্তভোগীর পরিবারের অভিযোগ, উপজেলার মোল্লাপুর গ্রামের জাফর উল্যার ছেলে সন্ত্রাসী কালা বাবুর নামে ফারুক গত বছর একটি মামলা করে। সন্ত্রাসী কালা বাবু ওই মামলা তুলে নেয়ার জন্য ফারুকে বিভিন্ন সময় হুমকি ও চাপ দিয়ে আসছিল। এক পর্যায়ে মামলা তুলে না নেয়ায় কালা বাবু মঙ্গলবার রাত ৮টার দিকে ফারুকের ঘরে ঢুকে তার বুকে গুলি করে পালিয়ে যায়। পরবর্তীতে ফারুকের মা এবং ভাই তাকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে হাসপাতালের চিকিসাধীন আছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বজনেরা।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশের একটি দলকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। পরবর্তীতে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

ডেইলি বাংলাদেশ/SA