প্রাইভেটকারে ফেনসিডিল পাচারই রুবেলের মূল পেশা

ঢাকা, বুধবার   ০৩ মার্চ ২০২১,   ফাল্গুন ১৮ ১৪২৭,   ১৮ রজব ১৪৪২

প্রাইভেটকারে ফেনসিডিল পাচারই রুবেলের মূল পেশা

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৬ ২৮ জানুয়ারি ২০২১  

র‍্যাবের হাতে আটক ফেনসিডিল পাচারকারী রুবেল

র‍্যাবের হাতে আটক ফেনসিডিল পাচারকারী রুবেল

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে প্রাইভেটকারে যাত্রী পরিবহনের আড়ালে ফেনসিডিল পাচারের অভিযোগে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। এ সময় ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

আটক মো. রুবেল হোসেন বরিশালের কাজীরহাট থানার আন্ধার মানিক এলাকার মো. আনিস মুন্সির ছেলে। বৃহস্পতিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরের একটি ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়।

বৃহস্পতিবার বিকেলে র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিমউদ্দিন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রুবেল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার আটি হাউজিং এলাকায় বসবাস করতেন। তিনি প্রাইভেটকারে ভাড়ায় যাত্রী পরিবহন করে জীবিকা নির্বাহ করতেন। বাড়তি আয়ের লোভে যাত্রী পরিবহনের আড়ালে অভিনব পদ্ধতিতে ঢাকা, নারায়ণগঞ্জ ও আশপাশের এলাকায় ফেনসিডিল বেচাকেনা করতেন রুবেল। এক পর্যায়ে মাদক পাচারই তার মূল আয়ের উৎস হয়ে ওঠে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে সীমান্ত দিয়ে অভিনব কায়দায় দেশে ফেনসিডিল আনা ও বিশেষ কৌশলে সেসব ঢাকা-নারায়ণগঞ্জসহ বিভিন্ন স্থানে পাচারের কথা স্বীকার করেছেন মো. রুবেল হোসেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এআর