চেতনানাশক ছিটিয়ে অজ্ঞান, গ্রিল কেটে লুট করলো টাকা-স্বর্ণালংকার

ঢাকা, রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৫ ১৪২৭,   ১৫ রজব ১৪৪২

চেতনানাশক ছিটিয়ে অজ্ঞান, গ্রিল কেটে লুট করলো টাকা-স্বর্ণালংকার

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:২৬ ২৭ জানুয়ারি ২০২১  

গ্রিল কেটে টাকা-স্বর্ণালংকার লুট

গ্রিল কেটে টাকা-স্বর্ণালংকার লুট

ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরে খাবারে চেতনানাশক ছিটিয়ে বাসার সবাইকে অজ্ঞান করে গভীর রাতে গ্রিল কেটে স্বর্ণালংকার ও টাকা চুরির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত গভীর রাতে পৌর শহরের ৯নম্বর ওয়ার্ডের শিলাসী বাঁশতলা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পৌর শহরের শিলাসী বাঁশতলা এলাকায় অগ্রণী ব্যাংক কর্মকর্তা বাবুল মিয়ার বাসার তৃতীয় তলায় গফরগাঁও পল্লী বিদ্যুতের ইলেকট্রিশিয়ান স্বপন মিয়া, স্ত্রী, শালিকা ও কন্যা শিশুকে নিয়ে ভাড়া থাকেন। সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে খাওয়া-দাওয়ার পর সকলে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে স্বপন মিয়ার শ্যালিকা সোমা আক্তারের চেতনা ফিরলে দেখেন শিশু নাফিসা জেগে উঠলেও স্বপন মিয়া ও তার স্ত্রী ইমা আক্তার অচেতন হয়ে আছেন। রান্নাঘরে গিয়ে দেখেন জানালার গ্রিল কাটা।

চোরের দল ভবনের কার্নিশ দিয়ে উঠে রান্নাঘরের জানালার গ্রিল কেটে প্রবেশ করে ইমা আক্তারের গলা থেকে স্বর্ণের চেইন ও ঘরে থাকা টাকা নিয়ে গেছে। পরে সোমা আক্তার ফোন করে স্বজনদের জানালে তারা এসে স্বপন মিয়া ও ইমা আক্তারের চিকিৎসা করান। খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্বজনদের ধারণা, চোরের দল কার্নিশ দিয়ে উপরে উঠে রান্নাঘরের জানালা দিয়ে রান্না করা খাবারে চেতনানাশক ছিটিয়ে দেয়। সেই খাবার খেয়ে সবাই অচেতন হয়ে পড়লে গভীর রাতে জানালার গ্রিল কেটে প্রবেশ করে স্বর্ণালংকার ও টাকা নিয়ে গেছে।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম