নিখোঁজের পর ডোবায় মিলল বাবার লাশ

ঢাকা, রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৫ ১৪২৭,   ১৫ রজব ১৪৪২

খুঁজতে গিয়ে ছেলে দেখল ডোবায় ভাসছে বাবার লাশ

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩৬ ২৬ জানুয়ারি ২০২১   আপডেট: ১৯:৩৮ ২৬ জানুয়ারি ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

কুমিল্লার দাউদকান্দিতে নিখোঁজ কারখানা শ্রমিক শাহ আলম নামে এক ব্যক্তির লাশ ডোবায় ভাসমান অবস্থায় খুঁজে পেলেন ছেলে। পরে  শাহ আলমের লাশ ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার বারপাড়া ইউপির মারকাজ মসজিদের পাশের একটি ডোবা থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত শাহ আলম উপজেলার কানড়া গ্রামের সুনো মিয়ার ছেলে। তিনি স্থানীয় শহীদনগর সোনালি আঁশ ইন্ডাস্ট্রিজের শ্রমিক ছিলেন।  

নিহতের ছেলে শাহেদ জানান, জরুরি কাজে ছবি তোলার জন্য তার বাবা সোমবার সন্ধ্যায় ঘর থেকে বের হন। রাতে তিনি বাড়ি ফেরেননি। পরে পরিবারের সদস্যরা রাতভর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। সকালে শাহেদ বাবার খোঁজে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ দিয়ে হেঁটে বাবার কর্মস্থল শহীদনগর সোনালি আঁশ ইন্ডাস্ট্রিজে যাচ্ছিলেন। শাহেদ তার বাবার লাশ সড়কের পাশের ডোবার পানিতে দেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করেন। 

দাউদকান্দি মডেল থানা ও হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।  

দাউদকান্দি মডেল থানার ওসি মো.নজরুল ইসলাম জানান, নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড। তবে  ময়নাতদন্তের পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

ডেইলি বাংলাদেশ/এমকে