ক্রেতা সেজে চালের দোকানে চোর, ড্রয়ার ভেঙে ৭৫ হাজার টাকা লুট

ঢাকা, বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১,   ফাল্গুন ১৯ ১৪২৭,   ১৯ রজব ১৪৪২

ক্রেতা সেজে চালের দোকানে চোর, ড্রয়ার ভেঙে ৭৫ হাজার টাকা লুট

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:০৫ ২৬ জানুয়ারি ২০২১  

চালের দোকানে চুরি (ফাইল ছবি)

চালের দোকানে চুরি (ফাইল ছবি)

রাজশাহীর বাঘায় নারায়ণপুর বাজারের এক চাল ব্যবসায়ীর দোকানের ড্রয়ার ভেঙে ৭৫ হাজার টাকা চুরি করে পালিয়েছেন অজ্ঞাত এক যুবক। সোমবার দুপুর পৌনে ১টার দিকে নারায়ণপুর বাজারের চাল ব্যবসায়ী মজিবর রহমানের ব্যবসাপ্রতিষ্ঠানে চুরির এ ঘটনা ঘটে।

টাকা হারানো ওই চাল ব্যবসায়ী মজিবুর রহমান জানান, তার ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে বাজার মসজিদে জোহরের নামাজে যান। নামাজ শেষে ব্যবসাপ্রতিষ্ঠান খোলেন। এ সময় একজন ক্রেতা আসেন চাল কেনার জন্য। তাকে চাল দেখানোর জন্য ব্যবসাপ্রতিষ্ঠানের ওই দোকান খোলা রেখে পাশের আরেকটি চালের গোডাউনে যান। এর ফাঁকে খোলা প্রতিষ্ঠানের ড্রয়ার ভেঙে ৭৫ হাজার টাকা চুরি হয়ে যায়। গোডাউন থেকে ফিরে আসতে দেখেই অজ্ঞাত ওই যুবক টাকাগুলো নিয়ে সটকে পড়েন।

চোরের বিবরণে ওই চাল ব্যবসায়ী জানান, তার গায়ে সাদা গেঞ্জি ও পরনে প্যান্ট ছিল। পরে তাকে ধাওয়া করে পাওয়া যায়নি। এ বিষয়ে থানায় একটি অভিযোগ করার কথাও জানান তিনি।

বাজার কমিটির সাবেক সভাপতি সাইফুল ইসলাম চুরির বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে বাজার কমিটির সভাপতি এমদাদুল হক সুন্টু ঘটনাটির বিষয়ে বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে খবরটি জেনেছি। ব্যবসায়ীর সঙ্গে কথা বলে এ বিষয়ে কী ব্যবস্থা নেয়া যায়, সে বিষয়ে আলোচনা হয়েছে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। কিন্তু ভুক্তভোগীর পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাইনি। পেলে ব্যবস্থা নেব।

ডেইলি বাংলাদেশ/আরএম