স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা বলে চালালেন স্বামী

ঢাকা, রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৫ ১৪২৭,   ১৫ রজব ১৪৪২

স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা বলে চালালেন স্বামী

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২৭ ২৫ জানুয়ারি ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

স্ত্রীকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টার কথা স্বীকার করেছেন স্বামী। পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যার কথা পুলিশি জিজ্ঞাসাবাদে এসব জানান তিনি।

নিহত ওই নারীর নাম মিথিলা আকতার মিম এবং অভিযুক্ত স্বামীর নাম আরিফুল ইসলাম আরিফ। তিনি পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রী। উভয়ের বাড়ি কাটাকালীর বাখরাবাজ দক্ষিণপাড়া এলাকায়। ২০১৫ সালে তাদের বিয়ে হয়। তাদের ৪ বছরের একটি সন্তান রয়েছে।

রোববার রাতে মিম আত্মহত্যা করেন। ওই ঘরে তার স্বামী আরিফসহ ৪ বছরের শিশুও ঘুমিয়ে ছিলো। ভোরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

লাশের সুরতহাল দেখে সন্দেহ হলে স্বামীকে প্রাথমিকভাবে আটক করে পুলিশ। এর মাঝে নিহত মিমের মা থানায় অভিযোগ দেন, তার জামাইয়ের সাথে অন্য নারীর সম্পর্ক আছে। পুলিশের জিজ্ঞাসাবাদে এক পর্যায়ে আরিফ গলায় তার পেঁচিয়ে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেন। এরপর আত্মহত্যা বলে চালানোর জন্য লাশ টিনের ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে দেন।

কাটাখালী থানার ওসি জিল্লুর রহমান জানান, স্ত্রী হত্যার অভিযোগে আরিফকে গ্রেফতার করা হয়েছে। নিহত মিমের মা লিপি থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএস