জটলায় ঢুকে নারীদের হেনস্তা, সেই বুলু আটক

ঢাকা, রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৫ ১৪২৭,   ১৫ রজব ১৪৪২

জটলায় ঢুকে নারীদের হেনস্তা, সেই বুলু আটক

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪২ ২৫ জানুয়ারি ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

রাজশাহীতে প্রকাশ্যে নারী হেনস্তাকারী সেই বুলুকে আটক করেছে পুলিশ। রোববার রাতেই নগরীর শাহ মখদুম কলেজের পেছনে পচানির মাঠ এলাকার একটি বাসা থেকে তাকে আটক করা হয়।

এর আগে বুলুর নারী হেনস্থার একটি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়ে। ভিডিওটিতে বুলুকে ভিড়ের মাঝে মিশে বিভিন্ন স্থানে নারীদের হেনস্থা করতে দেখা যায়। কৌতূহলী হয়ে একজন তার পিছু নেয়।

ভিডিওতে দেখা যায়, মাঝ বয়সী ব্যক্তির মুখে দাড়ি। গায়ে শীতের চাদর, মাথায় টুপি। প্রথম দেখায় মনে হবে অসুস্থ, বের হয়েছেন সাহায্যের আশায়। রোববার দুপুরে তিনি ঘুরছিলেন রাজশাহী নগরীর সাহেববাজার ও আরডিএ এলাকায়। যেসব স্থানে নারীদের জটলা সেখানেই তার আনাগোনা। ব্যস্ত বা যেসব নারী একটু অসতর্ক তাদের শরীর ছোঁয়ার চেষ্টা তার। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায় অল্প সময়ের মধ্যেই বেশ কয়েকজন নারীর শরীর ও স্পর্শকাতর স্থানে হাত দিয়েছেন তিনি।

প্রত্যক্ষদর্শী ও ভিডিও রের্কডকারী শফিউল আলম বেসরকারি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তিনি জানান, রোববার দুপুরে সাহেব বাজারে গেলে তার নজরে বিষয়টি আসে। এরপর তিনি লোকটির পিছু নেন। প্রমাণ রাখার জন্য ভিডিও শুরু করেন।

তিনি জানান, নারী হেনস্থার বিষয়টি যখন পরিষ্কার হয় তখন তিনি পুলিশ খুঁজতে থাকেন। কিন্তু পুলিশ না থাকায় লোকটিকে আটকাতে পারেননি।

এ ভিডিও দেখার পর বিভিন্ন মন্তব্য করেছেন ফেসবুক ব্যবহারকারীরা। বেশিরভাগই বলছেন লোকটির উদ্দেশ্যই নারীদের হেনস্থা করা। তারা এই ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান।

ডেইলি বাংলাদেশ/জেএইচ