নুডলস খাওয়ানোর কথা বলে শিশুকে ধর্ষণচেষ্টা

ঢাকা, শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৪ ১৪২৭,   ১৪ রজব ১৪৪২

নুডলস খাওয়ানোর কথা বলে শিশুকে ধর্ষণচেষ্টা

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৭ ২৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১৯:০৬ ২৪ জানুয়ারি ২০২১

গ্রেফতার মোশাররফ হোসেন

গ্রেফতার মোশাররফ হোসেন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নুডলস খাওয়ানোর কথা বলে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মোশাররফ হোসেন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। এর আগে সকালে মোশাররফের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন ভুক্তভোগী শিশুর বাবা। শনিবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার জালকুঁড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতার মোশাররফ পটুয়াখালী সদর উপজেলার মওকরণ গ্রামের আব্দুর রশিদ হাওলাদারের ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের জালকুঁড়ি এলাকায় এমেল সিকদারের বাড়িতে ভাড়া বাসায় থাকেন। ভুক্তভোগী ছাত্রীর বয়স ১০ বছর।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, শনিবার বিকেলে নিজ বাসার সামনে খেলছিল শিশুটি। এ সময় নুডলস রান্না করে খাওয়ানোর কথা বলে শিশুটিকে নিজ বাসায় ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন মোশাররফ। শিশুটি চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এলে মোশাররফ পালিয়ে যান। পরে শিশুটি ওই কক্ষ থেকে বের হয়ে নিজ বাসায় গিয়ে বাবা-মাকে বিষয়টি জানায়।

ওসি বলেন, এ ঘটনার পর সঙ্গে সঙ্গে ৯৯৯-এ কল দিয়ে অভিযোগ করে এলাকাবাসী। অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের একটি দল। বিষয়টি তদন্ত করে সত্যতাও পায়। এরপর ভুক্তভোগী শিশুটির বাবা থানায় মামলা করলে রোববার দুপুরে মোশাররফকে গ্রেফতার করা হয়।

ডেইলি বাংলাদেশ/এমআর