অতিষ্ঠ হয়ে সন্ত্রাসীর পা ভেঙে দুই চোখ নষ্ট করলো এলাকাবাসী

ঢাকা, শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৪ ১৪২৭,   ১৪ রজব ১৪৪২

অতিষ্ঠ হয়ে সন্ত্রাসীর পা ভেঙে দুই চোখ নষ্ট করলো এলাকাবাসী

বাগেরহাট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৪ ২৪ জানুয়ারি ২০২১  

আহত সাইফুল ইসলাম

আহত সাইফুল ইসলাম

দীর্ঘদিন ধরে এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপকর্ম করে বেড়াতেন সাইফুল ইসলাম। এতে অতিষ্ঠ হয়ে পড়েন এলাকার লোকজন। অবশেষে সন্ত্রাসী সাইফুলের পা ভেঙে দুই চোখ নষ্ট করে দিয়েছে এলাকাবাসী।

রোববার ভোরে বাগেরহাটের শরণখোলা উপজেলার মঠেরপাড় গ্রামের ফসলের মাঠ থেকে সাইফুলকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। আহত সাইফুল খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর গ্রামের নুরু মোল্লার ছেলে।

সাইফুলের বিরুদ্ধে শরণখোলা থানায় চুরি, ছিনতাই, ডাকাতি ও মাদকসহ অসংখ্য মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে সাইফুল বলেন, আমি কোনো অপরাধ করলে আইন অনুযায়ী এর বিচার হবে। ক্ষমতা পেয়ে তারা আমার ওপর যে অত্যাচার করেছে তা কোনো মানুষের কাজ নয়।

শরণখোলা থানার ওসি মো. সাইদুর রহমান জানান, ভোরে সন্ত্রাসী সাইফুলকে মারধর করে পা ভেঙে দুই চোখ নষ্ট করে দিয়ে ফসলের মাঠে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে শরণখোলা হাসপাতালে ভর্তি করেন ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন তালুকদার। তার বিরুদ্ধে শরণখোলা থানায় চুরি, ছিনতাই, ডাকাতির প্রস্তুতি ও মাদকসহ অসংখ্য মামলা রয়েছে।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়সাল আহম্মেদ জানান, সাইফুলের দুই চোখ নষ্ট হয়ে গেছে। এছাড়া বাম পা ভেঙে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর