নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রয়েছে: সিইসি

ঢাকা, বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১২ ১৪২৭,   ১২ রজব ১৪৪২

নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রয়েছে: সিইসি

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৭ ২৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১৭:৩১ ২৪ জানুয়ারি ২০২১

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা -ফাইল ছবি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা -ফাইল ছবি

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রয়েছে বলে দাবি করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা।

রোববার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউসে চসিক নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

সিইসি নুরুল হুদা বলেন, এখন নির্বাচনে আশ্বস্ত করার মতো পরিবেশ বিরাজ করছে। হাজারো মানুষ নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন। প্রার্থীদের সৌজন্যবোধে ভোটাররাও আশ্বস্ত। সবাই মিলে নির্বাচনের পরিবেশ উৎসবমুখর করে রেখেছেন।

নির্বাচনে আইনশৃঙ্খলা ও ভোটের গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়োজিতদের উদ্দেশ্যে সিইসি বলেন, ভোটকেন্দ্রে পোলিং এজেন্টদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে, যেন এটি নিয়ে কোনো প্রশ্ন না ওঠে।

চসিক নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে প্রত্যাশা করে সিইসি বলেন, নির্বাচনের বর্তমান পরিবেশ ধরে রাখতে হবে। সব প্রার্থী যেন সমান অধিকার পান এবং নির্বাচন আচরণবিধি মেনে চলেন সেদিকে লক্ষ্য রাখতে হবে।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদের সভাপতিত্বে সভায় ডিসি মো. মমিনুর রহমান, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এমআর/এইচএন