অছাত্র-বিবাহিতদের নিয়ে জুড়ী ছাত্রদলের কমিটি

ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭,   ১৭ রজব ১৪৪২

অছাত্র-বিবাহিতদের নিয়ে জুড়ী ছাত্রদলের কমিটি

মৌলভীবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪৩ ২৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:২০ ২৪ জানুয়ারি ২০২১

জুড়ী উপজেলা ছাত্রদল (ফাইল ছবি)

জুড়ী উপজেলা ছাত্রদল (ফাইল ছবি)

গত ১৫ জানুয়ারি মৌলভীবাজারের জুড়ী উপজেলা ছাত্রদলের ২১ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন করেছে মৌলভীবাজার জেলা ছাত্রদল। এ কমিটির আহ্বায়কসহ চারজন বিবাহিত, কেউ কেউ অছাত্র, কেউ বা অন্য রাজনৈতিক দল থেকে এসেছে- এমন অভিযোগ রয়েছে দলীয় নেতাকর্মীদের।

এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হওয়ায় সংবাদ সম্মেলন করেছে নবঘোষিত উপজেলা ছাত্রদল। গত ১৯ জানুয়ারি জুড়ী কলেজ রোডের বিএনপি কার্যালয়ে উপজেলা ছাত্রদল আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিবাহিত অভিযোগে অভিযুক্ত উপজেলার ছাত্রদলের আহ্বায়ক মুজাহিদুল ইসলাম জয়দুল। তিনি বলেন, আমার অজান্তে জেলা বিএনপি আমাকে জুড়ী উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক করেছিল। আমি সেটা জানতে পেরে এবং ছাত্রদলের পদপ্রত্যাশী হওয়ায় বিএনপির পদ থেকে অব্যাহতি নেই।

কমিটির আরো কয়েকজন বিবাহিত সম্পর্কে তিনি বলেন, কমিটির সবার সম্পর্কে আমার ধারণা নেই। জেলার নেতারা জেনেশুনেই দিয়েছেন।

ফেসবুকে ভাইরাল হওয়া কমিটির ১১নং যুগ্ম আহ্বায়ক আসম কিবরিয়ার বিয়ের পোশাক পরা ছবি ও অন্য রাজনৈতিক দলের এমপি, মন্ত্রীর সঙ্গে ১৮নং সদস্য সায়মনের ছবি প্রসঙ্গে উপজেলা ছাত্রদলের আহ্বায়কের কোনো ধারণা নেই বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সংগঠনের জেলা কমিটির সদস্য সুহেল মিয়া, উপজেলা কমিটির যুগ্ম আহ্বায়ক ফয়জুর রহমান, জুবের আহমদ, সাইফুল ইসলাম, বদরুল ইসলাম শান্ত, তরিকুল ইসলাম, সদস্য জাবেল মিয়া ও সাব্বির খান।

ডেইলি বাংলাদেশ/আরএম/এইচএন